• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শাবনূরকে নিয়ে চয়নিকার নতুন চ্যালেঞ্জ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০১:১১ পিএম
শাবনূরকে নিয়ে চয়নিকার নতুন চ্যালেঞ্জ
নায়িকা শাবনূর ও পরিচালক চয়নিকা চৌধুরী । ছবি ফেসবুক থেকে

নন্দিত নায়িকা শাবনূরকে নিয়ে চ্যালেঞ্জ ছুড়েছেন এই সময়ের আলোচিত চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি ।  সিনেমার নাম ‘মাতাল হাওয়া’। এ সিনেমায় যুক্ত হওয়ার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে শাবনূরকে।

তিনি শাবনূরকে নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে লিখেন, ‘একজন শাবনূর, একজন ভালো মানুষ, একজন তুখোড় অভিনয়শিল্পী, একজন বিনয়ী এবং সুন্দর মনের সৎ মানুষ।

 তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপারস্টার। যাকে ভক্তদের সামনে নিয়ে আসার জন্য তার ক্যারিয়ারের দায়িত্ব আর সাফল্য ধরে রাখা একজন পরিচালকের জন্যও সম্মানজনক। তাকে নিয়ে এক্সপেরিমেন্ট করার সময় এখন নয়।’

চয়নিকা আরও বলেন, ‘সবকিছু যদি ঠিক থাকে, যোগ্য সম্মান নিয়ে শাবনূর নতুন মুডে দর্শকের সামনে আসবেন এটা আমার চ্যালেঞ্জ।

চয়নিকা চৌধুরী দীর্ঘ সময় ধরে টেলিভিশনে নাটক নির্মাণ করে বেশ খ্যাতি কুড়িয়েছেন। এখন তিনি চলচ্চিত্র নির্মাণে বেশ মনোযোগী হয়েছেন। তার প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। এতে অভিনয় করেন সিয়াম আহমেদ ও পরীমনি।

এ ছাড়াও গেল বছর ঈদে ‘প্রহেলিকা’ চলচ্চিত্র নির্মাণ করেও প্রশংসিত হয়েছেন চয়নিকা। ছবিতে অভিনয় করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।

১৯ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার পরিচালনায় নতুন সিনেমা ‘কাগজের বউ’।

Link copied!