• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রতারণার শিকার অভিনেত্রী শ্রীলেখা মিত্র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৩:৩৫ পিএম
প্রতারণার শিকার অভিনেত্রী শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র। ছবি: সংগৃহীত

কলকাতার স্পষ্টভাষী অভিনেত্রী হিসেবে খ্যাতি রয়েছে শ্রীলেখা মিত্রের। সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই দারুণ সক্রিয় টলিউডের এই অভিনেত্রী। অনুরাগীদের সঙ্গে হামেশাই ভাগ করে নেন মনের কথা। তবে, বর্তমান সময়টা ভালো যাচ্ছে না তার। জালিয়াতির শিকার হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বেশ কিছু দিন ধরে জ্বরে ভুগছেন শ্রীলেখা। গত ৩০ আগস্ট ছিল তার জন্মদিন। অসুস্থতার কারণে বিশেষ দিনটি সেভাবে উদযাপনও করেননি। এমনকি রক্তপরীক্ষাও করাতে হয় তাকে। কিন্তু জন্মদিনের দিন তাকে বোকা বানান প্রতারক চক্র। এদিন শ্রীলেখার মুঠোফোনে একটি কল আসে। তা রিসিভ করতেই এক ব্যক্তি অভিনেত্রীকে তার মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। অ্যাপটি ডাউনলোড করতেই শ্রীলেখার ব্যাংক অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক রুপি উধাও হয়ে যায়।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন,  “নিজেকে তো চালাক বলতেই চাই। কিন্তু আমি তো বোকা। আমার মতো যাতে আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সবাইকে সতর্ক করছি। কত রুপি খোয়া গেছে তা বলতে চাই না। তবে লাখ রুপির বেশি জালিয়াতি হয়েছে।”

অভিনেত্রী আরও বলেন, “প্রতারণার বিষয়টি থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি। অভিযোগ জানানোর পরপরই পদক্ষেপ নিয়েছে পুলিশ। এখন সময়ের ব্যাপার।” তবে,  খোয়া যাওয়া অর্থ আদৌ ফেরত পাবেন কিনা তা এখনো নিশ্চিত নন শ্রীলেখা। 

Link copied!