• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

সৃজিতের সঙ্গে লন্ডনে উড়াল দিলেন চঞ্চল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ০৫:৫৬ পিএম
সৃজিতের সঙ্গে লন্ডনে উড়াল দিলেন চঞ্চল
নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবি: সংগৃহীত

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। অন্যদিকে দর্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী। নিজের অভিনয় দক্ষতায় দুই বাংলার দর্শকদেরই মন ছুঁয়ে গেছেন এই অভিনেতা। এবার হঠাৎ করেই নির্মাতা সৃজিতের সঙ্গে লন্ডনে উড়াল দিলেন চঞ্চল, আর তা নিয়ে সামাজিকমাধ্যমে শুরু হয়েছে নানান আলোচনা।

বুধবার (১ নভেম্বর) একই ফ্লাইটে লন্ডনে গেছেন সৃজিত ও চঞ্চল। কারণ হিসেবে জানা গেছে, সৃজিতের পরিচালনায় অভিনয় ‘পদাতিক’ চলচ্চিত্রে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা চঞ্চল। সিনেমাটি লন্ডন-ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসবে দেখানো হবে। আর এতে অংশ নিতে সেখানে যাচ্ছেন সিনেমা অঙ্গনের জনপ্রিয় এই দুই তারকা।

লন্ডনে যাওয়া প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘‘এটা ‘পদাতিক’র জন্য অনেক বড় একটা সফর। লন্ডনে সিনেমাটির তিনটি প্রদর্শনী হবে। শেষ দিন সিনেমাটি লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হবে। সবার সঙ্গে বসে আমি ও পরিচালক সৃজিত সিনেমাটি দেখব আশা করছি।’’

আলোচিত এই সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সিনেমাটিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার মনামী ঘোষ। সিনেমাটি প্রযোজনা করেছে ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। যিনি ‘অপরাজিত’র প্রযোজনা করেছিলেন।

Link copied!