• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

জন্মদিনে বুর্জ খলিফায় শাকিব খানকে সেলিব্রেট


মো. বাবুল
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১২:১৪ পিএম
জন্মদিনে বুর্জ খলিফায় শাকিব খানকে সেলিব্রেট
আরশাদ আদনান- শাকিব খান । ছবি : কোলাজ

সুপারস্টার শাকিব খানের জন্মদিন ২৮ মার্চ। নায়কের বিশেষ এই দিনটি স্মরণীয় করে রাখতে জন্মদিনে দুবাইর বুর্জ খলিফায় শাকিবকে সেলিব্রেট করা হবে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার উন্মোচনের মধ্যো দিয়ে। বুধবার ( ২০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার গুলশান ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন রাজকুমার সিনেমাার প্রযোজক আরশাদ আদনান।

তিনি বলেন, ‘ শাকিবের জন্মদিনেই আমরা বুর্জ খলিফায় ট্রেলার উন্মোচন করতে চাই। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব আসা করছি।’

সিনেমা নিয়ে আলোচিত এই প্রযোজক বলেন,  ‘রাজকুমার’ মুক্তি পাবে আসছে ঈদে। আন্তর্জাতিক বাজারে প্রচারের জন্য বুর্জ খলিফায় ‘রাজকুমার’ ট্রেলার উন্মোচনা করা। আমি, হিমেল ও শাকিব খান একসঙ্গে বসে বিশ্ব দরবারে বাংলা সিনেমা কীভাবে আরও বেশি করে হাইলাইট করা যায় সে চিন্তা থেকে রাজকুমার নির্মাণ। বাংলা সিনেমা নিয়ে শ্বি দরবারে নতুন ইতিহাস করতে চাই।’

আদনান আরও বলেন,  শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। কিছুদিন আগে বাংলাদেশে এসে কোর্টনি নিজের অংশের শুটিংও শেষ করে গেছেন।  এছাড়া শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য নাটক-চলচ্চিত্র অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান।

 

Link copied!