• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

হতাশা কাটানোর যে পরামর্শ দিলেন ক্যাটরিনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০১:৩০ পিএম
হতাশা কাটানোর যে পরামর্শ দিলেন ক্যাটরিনা

তারকাদের মানসিক অবসাদে ভোগার খবর নতুন কিছু নয়। অনেকের জীবনেই এমন কঠিন সময় আসে। এই পরিস্থিতির মুখোমুখি হয়ে ভেঙে পড়েন তাদের অনেকে। কয়েক বছর ধরে ভারতে একের পর এক অভিনয়শিল্পীদের আত্মহত্যাই তার বাস্তব উদাহরণ। এবার মানসিক অবসাদ থেকে বাঁচতে পরামর্শ দিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা।

এ প্রসঙ্গে ভারতীয় এক সংবাদমাধ্যমকে ক্যাটরিনা বলেন, “কেমন করে মানসিক অবসাদ ঝেড়ে ফেলা যায়, তা আমি শিখেছি। আমি আবেগের দাস নই।”

এমন কঠিন পরিস্থিতি সামলে চলেন কীভাবে, এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, “এ সময় আমি স্রষ্টার ওপর ভরসা রাখি। তার হাতে নিজেকে সঁপে দিই। আর এমন কোনো চিন্তা করি না, যা আমাকে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত করবে।”

অভিনেত্রী আরও জানান, জীবনে সুখ-দুঃখ যেমন থাকবে, তেমনি কঠিন সময়ও আসবে। তবে ভেঙে পড়লে চলবে না। মাথা ঠান্ডা করে পরিস্থিতির মোকাবিলা করতে হবে।  

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিটি করতে গিয়ে অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। তবে বেশি দিন স্থায়ী হয়নি সে সম্পর্ক। দীপিকা পাড়ুকোনের প্রেমে পড়ে ক্যাটরিনাকে ছেড়েছিলেন রণবীর। তখন বেশ হতাশায় ভুগেছিলেন ক্যাটরিনা।

বর্তমানে স্বামী ভিকি কৌশলের সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে আছেন বলিউডের এই তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝে মাঝে নিজেদের সেলফি ও অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশ করেন তারা। সেসব দেখে বোঝা যায়, এই মুহূর্তে মানসিক অবসাদ ধারেকাছে ঘেঁষতে পারছে না তার।

Link copied!