• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

বিচ্ছেদের পথেই হাঁটলেন কার্ডি বি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ১২:১৯ পিএম
বিচ্ছেদের পথেই হাঁটলেন কার্ডি বি
মার্কিন মডেল কার্ডি বি ও তার স্বামী অফসেট। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই মার্কিনের জনপ্রিয় র‌্যাপার, গীতিকার ও মডেল কার্ডি বি ও তার স্বামী অফসেটের মধ্যে কলহ চলছিল। গত সপ্তাহে তারা দুজন দুজনকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আনফলোও করে দেন। অবশেষে দাম্পত্য জীবনের ইতি টানলেন এই দম্পতি। খবর স্টাইল ক্যাস্টার

সংবাদমাধ্যমটির এক প্রতিবেদনে জানানো হয়েছে, পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন কার্ডি বি। স্বামী অফসেটকে ডিভোর্স দিয়েছেন তিনি। সোমবার (১১ ডিসেম্বর) নিজের ইনস্টাগ্রামে লাইভে এসে বিচ্ছেদের খবরটি নিজেই জানিয়েছেন এই মডেল।

এ দিন ভক্তদের উদ্দেশে কার্ডি বি বলেন, “এখন থেকে আমি সিঙ্গেল। আমি জানি না এ কথা কীভাবে বিশ্বকে জানাতে হয়। ২০২৪ সালটি নতুন করে শুরু করতে চাই আমি। আমার নতুন জীবন শুরু করা নিয়ে ভীষণ রোমাঞ্চিত আমি।”

এর আগে ২০১৭ সালে এই দুই র‌্যাপারের চার হাত এক হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা চলছিল। ২০১৮ সালের ডিসেম্বরে একবার এই দম্পতি বিচ্ছেদের ঘোষণাও দেন। বিবাদ মিটিয়ে এরপর তারা আবারও এক হন। কিন্তু তাদের সম্পর্কে ঝামেলা যেন পিছু ছাড়ছিল না। ২০২০ সালে জানা গিয়েছিল অফসেটকে ডিভোর্স দিতে চেয়েছিলেন কার্ডি বি। এই দম্পতির ছয় বছর বয়সী একটি মেয়ে ও দুই বছরের একটি ছেলে রয়েছে।

Link copied!