• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

রাজকে চিনতে পারছে না পরীমনির ছেলে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৮:০১ পিএম
রাজকে চিনতে পারছে না পরীমনির ছেলে
ছবি: সংগৃহীত

তারকা দম্পতি রাজ ও পরীমনির একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর আজ জন্মদিন। ছেলের প্রথম জন্মদিনকে ঘিরে সন্ধ্যায় রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু-তে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন মা পরীমনি। তবে, এত বড় আয়োজনে কোথাও দেখা যায়নি স্বামী শরিফুল রাজকে। এতকিছুর মধ্যে পরীমনি দিলেন আরও  চমকপ্রদ তথ্য।  

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি জানান, বুধবার (৯ আগস্ট) রাতে পরীমনির বাসায় গিয়েছিলেন রাজ। অনেকদিন পর বাবাকে দেখায় চিনতে পারেনি তার ছেলে।

পরীমনি বলেন, “আমার সঙ্গে তো দেখা হয়নি। পরে আমি ভিডিওতে দেখলাম, রাজ্যের সামনে দাঁড়িয়েছিল তার বাবা । রাজ্য অনেকক্ষণ চুপচাপ বাবার দিকে তাকিয়ে ছিল। অনেক দিন পর দেখা ছোট মানুষ হয়তো প্রথমে চিনতে পারিনি। কিছুক্ষণ পর রাজ্য তার বাবাকে দেখে হেসে দিয়েছে, কোলে উঠেছে।”

ঢাকাই সিনেমার এই অভিনেত্রী আরও বলেন, “তার সঙ্গে আমার সম্পর্কই নাই। সম্পর্ক থাকলে তো বাবুর জন্মদিনের অনুষ্ঠান আয়োজনে তাকে পাশে পেতাম। বাসায় যখন এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম। সে চেষ্টা করেছে আমার সঙ্গে কথা বলার জন্য, আমি বলিনি। কারণ, তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।”

এর আগে ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন।

 

Link copied!