• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মনের মানুষ খুঁজে পাচ্ছেন না শিরিন শিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ১১:২৯ এএম
মনের মানুষ খুঁজে পাচ্ছেন না শিরিন শিলা
অভিনেত্রী শিরিন শিলা। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী শিরিন শিলা। এক যুবকের প্রকাশ্যে চুমুকাণ্ডে ব্যাপকভাবে আলোচনায় এসেছিলেন এ অভিনেত্রী। এরপর থেকেই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু তিনি। এতোদিন ধরে মনের মতো মানুষ না পাওয়ায় বিয়ে করতে পারছেন না বলে জানিয়েছেন শিলা। তাই নতুন বছরেই সিদ্ধান্ত নিয়েছেন কাউকে জীবনসঙ্গী করার।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শিরিন শিলা বলেন, “নতুন বছরে আমি চাই লাইফে একটি পার্টনার আসুক। সবাই বলাবলি করছে আমি কেন বিয়ে করছি না। আসলে বিয়েটা আমি ইচ্ছে করেই করছি না। কারণ আমি আমার মনের মানুষটিকে খুঁজে পাচ্ছি না। তবে আশা করছি, ২০২৪ সালে আমি আমার পছন্দের মানুষটিকে ঠিকই খুঁজে পাব।”

নায়িকা আরও বলেন, “ভালোবাসা বলে বলে হয় না। ভালো লাগাটা মন থেকে চলে আসে। সুতরাং, যে মানুষটাকে দেখে আমার হৃদয়ের ভেতরে ঘণ্টা বাজবে টুংটুং করে তখন বুঝতে পারব আমার ভালোবাসা তার জন্য কাজ করে। কারও জন্য আমার হৃদয় কাঁদে এমনটা আমি এখনো ফিল করিনি।”

কিছুদিন আগে একটি ভিডিওকে কেন্দ্র করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। ভিডিওতে দেখা যায়, পুলিশের পোশাক পরে শুটিং করছিলেন তিনি। এ সময় এক কিশোর এগিয়ে এসে জড়িয়ে ধরে। সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল।

Link copied!