• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,
কাতার বিশ্বকাপ

রেকর্ড গড়ে বিলবোর্ডের শীর্ষে বিটিএসের জাংকুক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০২:৫৬ পিএম
রেকর্ড গড়ে বিলবোর্ডের শীর্ষে বিটিএসের জাংকুক

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ডের একটি হলো বিটিএস। বাংলাদেশেও বিটিএস ভক্তদের সংখ্যা নেহাত কম নয়। আর এই বিটিএস ব্যান্ডের একজন সদস্য কণ্ঠশিল্পী জাংকুক। তবে কনিষ্ঠ এই সদস্যে সাফল্য যেন ছাড়িয়ে গেছে সবাইকে।

কাতার বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ গেয়ে তুমুল আলোচিত হয়েছেন জাংকুক। উদ্বোধনী অনুষ্ঠানেই এক আলাদা উন্মাদনার জন্ম দিয়েছিল তার ‍‍`ড্রিমারস‍‍` গানটি। এবার তার এই গান যুক্তরাষ্ট্রের বিলবোর্ড ডিজিটাল গানের সেলস চার্টে ১ নম্বরে উঠে এসেছে। এর আগে ফিফার অফিশিয়াল কোনো গানই বিলবোর্ডের চূড়ায় আসেনি, এটিই প্রথম কোনো গান যা এমন জনপ্রিয়তা ও সাফল্য অর্জন করল।

এর বাইরে গ্লোবাল মিউজিক প্ল্যাটফর্ম ‘আইটিউনস’-এ গানটি প্রকাশের পর সেখানেও ঝড় তুলেছে ‘ড্রিমারস’। আইটিউনস চার্টেও ১ নম্বরে আছে গানটি। ইউরোপীয় আইটিউনস চার্টে একটানা ছয় দিন ১ নম্বরে রয়েছে ‘ড্রিমারস’।

এতে প্রকাশের ১৩ ঘণ্টার মধ্যে গানটি ১০২ দেশের চার্টে শীর্ষস্থানে পৌঁছে গেছে। এটিও আরেকটি রেকর্ড যা ‍‍`ড্রিমারস‍‍` অর্জন করেছে।

কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে জাংকুক গানটি পরিবেশনের পর ফিফার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। প্রকাশের সাত ঘণ্টার মধ্যেই বিশ্বব্যাপী জনপ্রিয় ভিডিওর তালিকায় শীর্ষে উঠে আসে গানটি। এখন পর্যন্ত ইউটিউবে ভিউ ৪০ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

 

Link copied!