• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

বনি-কৌশানীর বিয়ের তারিখ ফাঁস!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৯, ২০২৩, ০৩:৪৪ পিএম
বনি-কৌশানীর বিয়ের তারিখ ফাঁস!

টলিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়েই পরিচয়। একসাথে কাজ করতে গিয়েই দুজনের মধ্যে একটা ভালো সম্পর্ক গড়ে উঠে। এরপর সেটা রূপ নেয় প্রেমে। সম্প্রতি বনির সঙ্গে মেয়ের বিয়ের পরিকল্পনা জানালেন কৌশানীর বাবা।

কয়েক দিন আগে কৌশানির জন্মদিন উপলক্ষে একসঙ্গে খাওয়া-দাওয়ার পরিকল্পনা করেছিলেন নায়িকার বাবা। কলকাতার একটি নামি রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন তারা। সেখানে বনির সঙ্গে মেয়ের বিয়ের পরিকল্পনা জানান তিনি। কৌশানীর বাবা স্পষ্ট বলেন, ‘২০২৪ সালে ওদের বিয়ে হবে।’ বাবার এ মন্তব্যের প্রতিবাদ করেননি কৌশানী। বরং একথা শুনে লজ্জায় লাল হয়ে যান। বেশ অস্বস্তিতে পড়েন এই অভিনেত্রী।

এদিকে গত বছরের শেষের দিকে বিয়ের পরিকল্পনা নিয়ে গণমাধ্যমে কথা বলেন বনি সেনগুপ্ত। তিনি জানান, ‘এত সিনেমার কাজ করছি কারণ সংসার করতে হবে, বিয়ে করতে হবে।’ বিয়ের তারিখ চূড়ান্ত প্রসঙ্গে বনি বলেন, ‘খুব দেরি করব না। ২০২৪ সালের প্রথমে বিয়েটা সেরে ফেলব।’

বনি-কৌশানীর সম্পর্কের বিষয়টি তাদের পরিবার শুরু থেকেই জানেন। প্রেমের সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপাও নেই দুজনের মধ্যে। সম্পর্ক নিয়ে দুজনেই বেশ খোলামেলা। সোশ্যাল মিডিয়ায় বনি-কৌশানী নিয়মিত নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে থাকেন। এই প্রেমিক যুগলের প্রশংসায় পঞ্চমুখ থাকেন তার ভক্তরাও। 

Link copied!