• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদক চক্রের খপ্পরে বলিউড অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ১২:০৯ পিএম
মাদক চক্রের খপ্পরে বলিউড অভিনেত্রী
ক্রিসান পেরেইরা, ছবি: সংগৃহীত

বলিউডে মাদক-চোরাচালানের প্রবণতা দিনদিন বেড়েই চলেছে। বিভিন্ন সময় সাধারণ মানুষ শিকার হচ্ছে এসব মাদক চক্রের খপ্পরে। এবার আর সাধারণ কেউ নয়, খোদ বলিউড অভিনেত্রী ক্রিসান পেরেইরা মাদক চক্রের খপ্পরে পড়েছেন।

জানা গেছে, ‘সড়ক-২’, ‘বাতলা হাউস’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শক মহলে বেশ পাওয়ায় কয়েক মাসের মধ্যেই দুর্ভাগ্যের দিকে মোড় নিয়েছে অভিনেত্রীর জীবন।মাদক চক্রের খপ্পরে পড়েছেন তিনি।  এমনকি মাদক মামলায় গ্রেপ্তার হয়ে দুবাইয়ে চার মাসের বেশি সময় জেল খাটতে হয়েছে এই অভিনেত্রীকে।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, পাঁচ মাস আগে রবি নামে এক ব্যক্তি ক্রিসানকে ফোন করে আন্তর্জাতিক ওয়েব সিরিজের অফার দেন। প্রথমে রাজি না হলেও, বেশ কয়েকবার কথা বলার পর তাতে অভিনয় করতে রাজি হন ক্রিসান। সেই অনুযায়ী দুবাই যান অডিশন দিতে। কিন্তু বিমানবন্দরে নামতেই ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা। দুবাই যাওয়ার আগে ওই ব্যক্তি মুম্বাই বিমানবন্দরে ক্রিসানের সঙ্গে দেখা করেন। তিনি একটি ট্রফি বা মেমেন্টো তুলে দেন নায়িকার হাতে। দুবাই বিমানবন্দরে চেকিংয়ের সময় সেই মেমেন্টোতে ড্রাগ ধরা পড়ে।  এ কারণে গ্রেপ্তার হন ক্রিসান।

এদিকে চার মাস জেল খাটার পর গত ৩ আগস্ট নিজ দেশ ভারতে ফিরে আসেন অভিনেত্রী। ক্রিসান ফিরে আসাতে মুম্বাই বিমানবন্দরে আবেগে ভেসেছে তার গোটা পরিবার।

 

Link copied!