• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

‘আগে সুস্থ মানুষ হ’, রাজকে পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৯:০৫ পিএম
‘আগে সুস্থ মানুষ হ’, রাজকে পরীমনি

অভিনেতা রাজের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। রোববার সকালে দেওয়া স্ট্যাটাসে পরীমনি এমন কিছু শব্দ ব্যবহার করেছেন যা প্রতিবেদনে অপ্রকাশ যোগ্য। এক কথায় প্রকাশ্যে রাজকে গালমন্দ করেছেন পরীমনি।

স্ট্যাটাসে পরীমনি লিখেছেন, ‘আমার বাচ্চার নাম মুখে আনবি না আর কোনো দিন। আজকেও মাঝ রাত্তিরে তোর মাতলামি মেনে নিয়ে বাচ্চাকে দেখাতে নিয়ে গেছিলাম তোর কাছে! আগে সুস্থ মানুষ হ...। এই জগতের লোকেদের অনেক কিছু দেখার বাকি আছে...।‍‍’ যদিও স্ট্যাটাসটি ফেসবুক থেকে মুছে ফেলা হয়েছে।

এর আগে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী পরীমনিকে নিয়ে বেশ কিছু কথা বলেছেন। ফেসবুকে রাজ ও তিন অভিনেত্রীর অশ্লীল ভিডিও ফাঁসের পেছনে পরীমনিই দায়ী বলে মনে করছেন জয়। ৮ মিনিট ২১ সেকেন্ডের ভিডিওতে পরীমনি প্রসঙ্গে জয় বলেন, ‘রুচির দুর্ভিক্ষের আরেক নাম পরীমনি।’

এ বছরের শুরুর দিন থেকেই বিচ্ছেদের সুর আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসারে। মাঝখানে কিছুটা মিটমাটের আভাস পাওয়া গেলেও পুরোনো সেই আগুনে যেন আবারও ঘি ঢেলে দিলো গত সোমবার দিবাগত রাতে ফাঁস হওয়া কিছু ভিডিও ও স্থিরচিত্র। এরপর থেকেই রাজ-পরীর সংসারে ভাঙনের সুর স্পষ্ট।

 

 

Link copied!