• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

‘বরবাদ’ শাকিবের প্রেমময় রসায়ন, তেমনি বিরহের আঁচ‍‍’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০২:২০ পিএম
‘বরবাদ’ শাকিবের প্রেমময় রসায়ন, তেমনি বিরহের আঁচ‍‍’
নায়িকা কোর্টনি কফির সঙ্গে শাকিব খান। ছবি” ফেসবুক থেকে

রাজকুমার সিনেমার আরও একটি গান প্রকাশ হল শিরোনাম ‘বরবাদ’ । গানটির চিত্রায়নে  নিউ ইয়র্ক যেমন দেখা গেছে, তেমনি উঠে এসেছে বাংলাদেশের হলুদ সরিষা ক্ষেত, রেলওয়ে স্টেশনের সৌন্দর্য। নায়িকা কোর্টনি কফির সঙ্গে শাকিবের প্রেমময় রসায়ন যেমন ফুটিয়ে তোলা হয়েছে, তেমনি রয়েছে বিরহের আঁচ। কারণ এই গানের মূল বাণীতে রয়েছে বিরহের বন্দনা। 

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে গানটি প্রকাশ করেছে ভার্সেনটাইল মিডিয়া ইউটিউব চ্যানেলে। গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে ইচ্ছা প্রকাশ করেছেন শাবি ভক্তরা। তারা এ গানটিকে সারাবিশ্বে ছড়িয়ে দেওয়ার আহবান জানিয়েছে।
‘বরবাদ’ লেখার পাশাপাশি সুর-সংগীত করেছেন প্রিন্স মাহমুদ। কণ্ঠ দিয়েছেন নতুন গায়ক আলিফ।

গেলো বছর প্রিন্সের সুর-সংগীতেই সৃষ্টি হয়েছে শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘ঈশ্বর’। যেটা ছবির সাফল্যেও রেখেছিল বিরাট ভূমিকা। ‘ঈশ্বর’র সেই সাফল্যধারা এবারও অব্যাহত থাকবে, এমন আশা ব্যক্ত করেছেন প্রিন্স।

গানটি নিয়ে প্রিন্স মাহমুদ বলেছেন, ‘এটাও ভালবাসার গান। যারা ভালোবাসায় আছেন, তারা বরবাদ হয়ে যাবেন এমন কিছু কথা আছে। সেই সঙ্গে সুর ও গায়কী। আলিফের দরাজ কণ্ঠ। গানের সঙ্গে চিত্রায়ন একেবারে একাত্ম হয়ে গেছে। আমার প্রবল বিশ্বাস, এই গানটিও দর্শক-শ্রোতার মনে গেঁথে যাবে।’

‘রাজকুমার’ পরিচালনা করেছেন হিমেল আশরাফ। তিনিই গেলো বছরের ব্লকবাস্টার হিট ‘প্রিয়তমা’ বানিয়েছেন। নতুন ছবিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। প্রযোজনায় ভার্সেটাইল মিডিয়া। ঈদের দিন থেকে দেশজুড়ে প্রেক্ষাগৃহে চলবে ছবিটি।

Link copied!