• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ২ জ্বিলকদ ১৪৪৫

৮ লাখ ৯৩ হাজার টাকার ব্যাগ অবনীত কৌরের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০১:৩৮ পিএম
৮ লাখ ৯৩ হাজার টাকার ব্যাগ অবনীত কৌরের

শোবিজ অঙ্গনের তারকারা শুধু অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে দর্শকদের মুগ্ধ করে থাকেন। তাদের উপর পাপ্পারাজ্জিদের পাশাপাশি নজর থাকে ভক্তদেরও। সকলের নজর কাড়ে তাদের ব্যবহৃত পোশাক, কসমেটিকস সামগ্রী কিংবা নিত্য ব্যবহৃত জিনিসপত্র। বিশেষ করে বিলাসবহুল ব্র্যান্ডের দামি জিনিসপত্র ব্যবহার করে আলোচনায় থাকেন শিল্পীরা।
এক্ষেত্রে সম্প্রতি আলোচনায় আসেন ভারতীয় নৃত্যশিল্পী, মডেল-অভিনেত্রী অবনীত কৌর। ‘মারদানি’খ্যাত এই অভিনেত্রীর হাতে কয়েক লাখ টাকার হাতব্যাগে দেখা যায় তাকে। কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু স্থিরচিত্র পোস্ট করেছেন অবনীত কৌর। তাতে নামিদামি ব্র্যান্ডের একটি ব্যাগ হাতে দেখা যায় এই নায়িকাকে। বলিউড শাদি ডটকম জানিয়েছেন, কালো রঙের এই ব্যাগটি ডিওর ব্র্যান্ডের।


ডিওর ফ্রান্সের বিলাস ব্র্যান্ড। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়, অবনীত কৌরের হাতের ডিওর ব্র্যান্ডের ব্যাগটির মূল্য ৮ হাজার ৩৪৮ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৮ লাখ ৯৩ হাজার টাকার বেশি।  
মাত্র ৮ বছর বয়সে শোবিজ অঙ্গনে পা রাখেন অবনীত। ২০১০ সালে নাচের রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স লিটল মাস্টার’-এ প্রথম দেখা যায় তাকে। এরপর টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয়তা লাভ করেন। তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিজ হলো— ‘মেরি মা’, ‘ঝলক দিখলা জা’, ‘চন্দ্র নন্দিনী’ প্রভৃতি।
‘মারদানি’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় অবনীতের পদচারণা ঘটে। এরপর ‘কারিব কারিব সিঙ্গেল’ সিনেমায় অভিনয় করেন তিনি। এ দুটো সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন। তার লক্ষ্য মূল নায়িকা হিসেবে কাজ করা। অবশেষে ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমা সেই সুযোগ এনে দিয়েছে। এটি পরিচালনা করছেন সাই কবির। আপাতত এ সিনেমার মুক্তির দিন গুনছেন অবনীত।

Link copied!