• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

শাকিব খানকে নিয়ে আরশাদ আদনানের অন্যরকম উপস্থিতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৫:২৯ পিএম
শাকিব খানকে নিয়ে আরশাদ আদনানের অন্যরকম উপস্থিতি
আরশাদ আদনান-শাকিব খান। ছবি: পরিচালক সৌজন্যে

যখন কোনো সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়, সাধারণত বিশেষ কোনা কাজ বা কোনো পণ্য বা প্রতষ্ঠিান বা কোনো বিশেষ কিছুর প্রচারণার জন্যই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। কিন্তু এবার ‘ভার্সেটাইল মিডিয়া’র কর্ণধার প্রযোজক-রাজনীতিবিদ আরশাদ আদনানের আয়োজনে সাংবাদিকদের জন্য ভিন্নধরনের এক আয়োজন করেন।

আদনানের  প্রযোজনায় হিমেল আশরাফের পরিচালনায় গেলো বছর মুক্তিপ্রাপ্ত গেলো বছরের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ‘প্রিয়তমা’। আনুষঙ্গিক নানান কাজে ব্যস্ত থাকার কারণে সাংবাদিকদের সঙ্গে একই সময়ে আদনান ও শাকিব খান একসাথে হয়ে কথা বলার সুযোগ পাননি। এবার সে সুযোগ এলো। আদনানেরই প্রযোজনায় নির্মিত ‘রাজকুমার’ সিনেমাটি মুক্তির আগে সাংবাদিকদের সঙ্গে আনুষ্ঠানিকতার। বুধবার( ২০ মার্চ) সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

বিভিন্ন প্রিন্ট মিডিয়া, টেলিভিশন মিডিয়া ও অনলাইন সংবাদ মাধ্যম থেকে আগত সাংবাদিকদের সঙ্গে আরশাদ আদনান, শাকিব খান ও হিমেল আশরাফ একসঙ্গে ইফতার করেন। ইফতারির পর হিমেল আশরাফ মঞ্চে উঠে সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘ আপনাদের সকলের কাছ থেকে প্রিয়তমা-সিনেমাটি মুক্তির সময় আমরা শতভাগ সহযোগিতা পেয়েছিলাম। আশা করছি রাজকুমার’র ক্ষেত্রেও আপনাদের কাছ থেকে ঠিক তেমনি ভালোবাসা পাবো। আপনাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে রাজকুমার’র প্রচারণার কাজ শুরু করলাম।’

শাকিব খান বলেন,‘ আজকের অনুষ্ঠানটি শুধুমাত্র আপনাদের জন্য। আমার বিনোদন সাংবাদিক ভাই বোনেরা যারা সবসময়ই আমাদের সাপোর্ট করে আসছেন আমাদের ভালো চলচ্চিত্রকে, আমারা যারা স্বপ্নবাজ-যেমন আরশাদ আদনানের মতো একজন ভালো প্রযোজক’কে আপনারা সহযোগিতা করে আসছেন সবসময়, তাদের সঙ্গেই শুধুমাত্র একসঙ্গে সময় কাটাতেই বিশেষ এই আয়োজন। রাজকুমার’ টিমের পক্ষ থেকে আমরা সবাই একসঙ্গে বসে ইফতার করা, আড্ডা দেয়া-ডিনার করা- এইতো। আমি নিজেও যে কারণে আজ একেবারেই সাদা মাটা’ভাবেই উপস্থিত হয়েছি। নো মেকআপ-নো গেটআপ।’ আরশাদ আদনান বলেন,‘ রাজকুমারের প্রচারণা মূলত আমরা মরুর বুক থেকে শুরু করতে চাই।

মূলত আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। সেদিন মরুর বুকের অনন্য স্থাপনা বুর্জ খলিফা’য় শাকিব খানের জন্মদিন উদযাপন এবং ‘রাজকুমার’র প্রমো চালানোর সর্বাত্বক চেষ্টায় আছি। আপনাদের দোয়া চাই যেন আমরা সফলভাবে তা সম্পন্ন করতে পারি। আপনাদের সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা-আপনারা অনেক ব্যস্ততার মধ্যে আমাদের আহবানে সাড়া দিয়ে আমাদের আয়োজনে উপস্থিত হয়েছেন।’ উল্লেখ্য, আগামী ঈদ উল ফিতরে মুক্তি পাবে ‘রাজকুমার’। 
 

Link copied!