• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

তবে কি অনুপম নতুন করে প্রেমে পড়েছেন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২৩, ০৩:৪৫ পিএম
তবে কি অনুপম নতুন করে প্রেমে পড়েছেন!

ভারতের জনপ্রিয় সঙ্গিতশিল্পী অনুপম রায়। সঙ্গিতপ্রেমী অনুপম প্রেমে পড়েছিলেন তার বান্ধবী পিয়া চক্রবর্তীর। ২০১৫ সালের ৬ ডিসেম্বর পিয়াকে ভালোবেসে বিয়ে করেন অনুপম। তবে এই জুটি দেখে বোঝা যায়নি যে বিচ্ছেদের পথে রয়েছেন টলিউডের এই অন্যতম হ্যাপি কাপল। অবশেষে ২০২১ সালের নভেম্বরে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম ও পিয়া।

বিবাহ বিচ্ছেদ অনুপমের মনে দাগ কেটে যায় বলেও স্বীকার করেছিলেন তিনি। তবে বর্তমানে গুঞ্জন শুনা যাচ্ছে, তিনি কণ্ঠশিল্পী প্রস্মিতা পালের সাথে সম্পর্কে জড়িয়েছেন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, পেশাগত কারণে সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে প্রস্মিতার বন্ধুত্ব থাকাটা অস্বাভাবিক নয়। কিন্তু পরিচিত মহলে গুঞ্জন, গত কয়েক মাসে নাকি বেশ গাঢ় হয়েছে অনুপম-প্রস্মিতার বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব নাকি পেশাগত গণ্ডি ছাড়িয়ে গেছে। গত মার্চে অনুপম রায়ের জন্মদিনে এই গুঞ্জন বেশি আলোচনায় আসে। জন্মদিনের অনুষ্ঠানে অনুপমের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে উপস্থিত ছিলেন প্রস্মিতাও। পিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে অনুপমের। অন্যদিকে প্রস্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। তাই দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা করছেন অনেকেই।
অনুপম রায় জানায়, এক দশক ধরে প্রস্মিতাকে চেনেন অনুপম। এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নয়। তবে প্রস্মিতা পাল তার ভালো বন্ধু তা মেনে নিয়েছেন অনুপম রায়। এই বন্ধুত্বকে অন্য কোনো নাম দিতে নারাজ অনুপম।

এছাড়া দুজনেই ভারতীয় বাংলা গানের জগতের পরিচিত নাম। নির্মাতা রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রশ্মিতা। তবে ‘শুধু তোমারই জন্য’, ‘কন্ঠ’, ‘পোস্ত’সহ একাধিক সিনেমার জনপ্রিয় গান গেয়েছেন তিনি। প্রশ্মিতা অনুপমের সুরেও গান গেয়েছেন। ‘হাইওয়ে’ সিনেমায় অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রশ্মিতা। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে। 
 

Link copied!