• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

তবে কি একসঙ্গে আসছেন অরিজিৎ-অর্ণব!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০১:৫৪ পিএম
তবে কি একসঙ্গে আসছেন অরিজিৎ-অর্ণব!

সামাজিক যোগাযোগমাধ্যমে হঠাৎ বড় চমক নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশি গায়ক, গীতিকার শায়ান চৌধুরী অর্ণব। মঙ্গলবার (২০ জুন) অর্ণব তার ফেসবুক থেকে সংগীতে উজ্জ্বলতম নক্ষত্র অরিজিৎ সিংয়ের সঙ্গে ছবি পোস্ট করেন।

ফেসবুক পোস্টে বাংলাদেশি এই গীতাকার বলেছেন, “অবশেষে! দেখুন আমার সঙ্গে কে! এত দিন পর দেখা! ধন্যবাদ অরিজিৎ এমন অসাধারণ সময়ের জন্য। ইশ! যদি আরও কিছুটা সময় তোমার সঙ্গে থাকতে পারতাম। কী মজার মজার সব খাবার!”

অর্ণবের দেওয়া তথ্য অনুযায়ী, সোমবার (১৯ জুন) সন্ধ্যায় তারা সাক্ষাৎ করেছেন। আর এই সাক্ষাৎকেই সবচেয়ে আনন্দদায়ক মনে হয়েছে তার। অর্ণবের ভাষ্য, “তোমাদের সবাইকে দেখাই তো দারুণ প্রাপ্তি। আর হ্যাঁ, তোমাকে খুব শিগগিরই গান পাঠাচ্ছি। ভালোবাসি তোমাকে।”

এদিকে ফেসবুকে করা সেই পোস্টের শেষ লাইনেই চমকের আভাস দিয়েছেন অর্ণব। যা থেকে অনুমান করা যায়, তার সুরে অরিজিতের কণ্ঠ বসতে চলেছে। তবে সেটা ‘কোক স্টুডিও বাংলা’র জন্য নাকি অন্য কোনো প্রজেক্টে, তা এখনো স্পষ্ট করেননি তিনি।

অর্ণব দীর্ঘদিন কলকাতায় ছিলেন। ফলে সেখানে তার বন্ধুবান্ধবের বড় অংশ রয়েছে। ‘কোক স্টুডিও বাংলা’র কাজের ব্যস্ততার ফাঁকে তিনি বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। সেই সূত্রেই দেখা করলেন উপমহাদেশের সবচেয়ে সফল গায়ক অরিজিৎ সিংয়ের সঙ্গে।

 

Link copied!