• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ পেলেন অমিতাভ বচ্চন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৬:১৪ পিএম
বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ পেলেন অমিতাভ বচ্চন
বিসিসিআই সচিব জয় শাহ অভিনেতা অমিতাভ বচ্চনের হাতে বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলে দিয়েছেন। ছবি: সংগৃহীত

ওয়ানডে বিশ্বকাপ শুরুর আগেই জমজমাট এই ক্রিকেট আসরের জন্য পুরোদমে প্রস্তুত আয়োজক দেশ ভারত। এদিকে বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি মাঠে বসে দেখতে দর্শকদের টিকিট নিয়ে কাড়াকাড়ি। এরই মধ্যে বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ পেলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা হওয়ার পরই অমিতাভের বাড়িতে গিয়ে জয় শাহ তার হাতে টিকিট তুলে দেন।

বিসিসিআই সচিব জয় শাহ অমিতাভের হাতে আজ এই গোল্ডেন টিকিট তুলে দিয়েছেন। পরবর্তীতে সামাজিক মাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) সেই ছবি শেয়ার দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড, ‘আমাদের গোল্ডেন আইকনের জন্য গোল্ডেন টিকিট। বিসিসিআই সচিব জয় শাহ আমাদের এই গোল্ডেন টিকিট ‘‘এই শতাব্দীর সুপারস্টার’’ অমিতাভ বচ্চনের হাতে তুলে দিচ্ছেন। তিনি একজন কিংবদন্তি অভিনেতা হওয়ার পাশাপাশি ক্রিকেট খেলার প্রতিও যথেষ্ট উৎসাহী। টিম ইন্ডিয়ার জন্য অমিতাভ বচ্চনের এই সমর্থন আমাদের সবসময়ই অনুপ্রাণিত করে। তিনি যে বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট দেখতে আসবেন, সেটা ভেবেই আমরা অনেক রোমাঞ্চিত।’

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হবে বিশ্বকাপে। গোল্ডেন টিকিট পাওয়ায় আসরের প্রতিটি ম্যাচ বিনামূল্যে ভিআইপি স্ট্যান্ডে বসে দেখতে পারবেন অমিতাভ। সিনেমাজগত থেকে গোল্ডেন টিকিট পাওয়া একমাত্র অভিনেতা তিনি। এছাড়া অন্যান্য ক্ষেত্রের বিভিন্ন আইকনরাও বিসিসিআইয়ের পক্ষ থেকে গোল্ডেন টিকিট পেতে পারেন। 

Link copied!