• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে অ্যাম্বারকে, এরপরেই জনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০১:১৮ পিএম

প্রতিবছর যে বিষয়গুলো নিয়ে সবচেয়ে বেশি সার্চ করা হয়, তার একটা তালিকা প্রকাশ করে গুগল। তালিকায় মূলত চলমান ঘটনা প্রবাহ ও মানুষের আগ্রহের বিষয়গুলো উঠে আসে। এই তালিকায় থাকে জনপ্রিয় ও আলোচিত তারকাদের নামও।

চলতি বছর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে গুগলে সবচেয়ে বেশি যেই তারকার নাম খোঁজ করা হয়েছে তিনি অ্যাম্বার হার্ড। এরপরেই আছে জনি ডেপ এর নাম। বছর জুড়ে এই দুই তারকা ছিলেন আলোচনায়।

হলিউড নিউজ ওয়েবসাইট সেলেবট্যাটলার-এ প্রকাশ করা হয়েছে এই তথ্য। সবচেয়ে বেশি সার্চ করা ১৫০ জন তারকার নাম প্রকাশ করা হয়েছে সেখানে। জানা গেছে ৫.৬ মিলিয়ন বার খোঁজ করা হয়েছে অ্যাম্বারের নাম। জনি ডেপকে খোঁজা হয়েছে ৫.৫ মিলিয়ন বার। তৃতীয় স্থানে আছে রানি দ্বিতীয় এলিজাবেথের নাম। ৪.৩ মিলিয়ন বার খোঁজা হয়েছে তাকে।

এই তালিকার চতুর্থ স্থানে আছে ফুটবলার টম ব্র্যাডির নাম। পঞ্চম স্থানে আছে কিম কার্দাশিয়ান ও ষষ্ঠ স্থানে পিট ডেভিডসনের নাম। সপ্তম স্থান পেয়েছেন ইলন মাস্ক।

জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলা এই বছরের শুরুর দিকে সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছিল। অভিনেতা অবশেষে তার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে দায়ের করা মামলায় জয়ী হন। জনসমক্ষে একে অপরকে আক্রমণ করে এই জুটি বছর জুড়েই ছিলেন শিরোনামে।

 

Link copied!