• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আজমেরী তোমার খুব ভালো হচ্ছে, বলেছিলেন টাবু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০৩:৩৭ পিএম
আজমেরী তোমার খুব ভালো হচ্ছে, বলেছিলেন টাবু
আজমেরী হক বাঁধন ও বলিউড অভিনেত্রী টাবু। ছবি: সংগৃহীত

অপেক্ষার পালা শেষ হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের অন্যতম শক্তিশালী পরিচালক বিশাল ভরদ্বাজের সিনেমা ‘খুফিয়া’। আর এতে যে বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনয় করছেন সেই খবর সকলেরই জানা। ‘খুফিয়া’ তে তিনি কাজ করেছেন টাবু, আশীষ বিদ্যার্থীদের মতো বড় তারকার সঙ্গে। নেটফ্লিক্স অরিজিনাল এই চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে বাঁধনের কথা হয় সংবাদ প্রকাশের।

শুটিং চলাকালে বাঁধন যেমন উচ্ছ্বসিত ছিলেন, এখন ছবি মুক্তির আগেও তিনি একইরকমভাবে আনন্দিত। সংবাদ প্রকাশকে শুটিং চলাকালেই জানিয়েছিলেন টাবুর সঙ্গে তার কাজ করার অভিজ্ঞতা । বাঁধন বলেছিলেন, “আমি টাবুর মতো একজন অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করব এটা ভেবেই খুব নার্ভাস ছিলাম। প্রথম দিন শট দিতে গিয়ে রীতিমতো আমার পা কাঁপছিল। এমনকি আমার ভয়েসও কাঁপছিল।”  

টাবুর প্রশংসায় পঞ্চমুখ বাঁধন বলেন, “টাবু এত ভালো একজন মানুষ, তা বলে বোঝানো যাবে না। টাবু বুঝতেই দেননি আমি বাংলাদেশ থেকে গিয়েছি বা আমার ডায়ালগ ভুল হচ্ছে। আমি গ্রামারও ভুল করে ফেলেছিলাম এবং সেটা আমি বুঝতেও পেরেছি। কিন্তু তিনি আমাকে এত সাপোর্ট দিয়েছেন, মাত্র একটা শট পরেই সব ঠিক হয়ে গেছে। এমনকি আমি ভুল করলেও টাবু বলতেন, আজমেরী তোমার খুব ভালো হচ্ছে। এসব মিলে টাবুর সঙ্গে অভিনয় করে আমি তার প্রেমে পড়ে গিয়েছি।”  

বাঁধন আরও বলেন, “খুফিয়ায় টাবু ও বিশাল ভরদ্বাজ আমাকে খুব সহযোগিতা করেছেন। পুরো কাজটা আমি উপভোগ করেছি।”

গত ১৮ সেপ্টেম্বর প্রকাশ পেয়েছে খুফিয়ার ট্রেলার। ২ মিনিট ৩৯ সেকেন্ডের ট্রেলারের ভাঁজে ভাঁজে দেখা গেছে রহস্য, অ্যাকশন ও রোমান্স।

সত্য ঘটনা অবলম্বনে লেখা অমর ভূষণের ‘এস্কেপ টু নোহোয়ের’ এসপিওনাজ নোভেলের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে স্পাই থ্রিলার ‘খুফিয়া’। ট্রেলারের দুই অংশে দেখা যায় বাঁধনকে। তবে বাঁধন অভিনীত পুরো দৃশ্য দেখা অপেক্ষা শেষ হতে যাচ্ছে আগামীকাল ৫ অক্টোবর।  সিনেমাতে টাবু ও বাঁধন ছাড়াও আলী ফজল, ওয়ামিকা গাব্বির মতো তারকা রয়েছেন।

Link copied!