• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে সৃজিতের বয়স নিয়ে আলোচনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০৮:০৬ পিএম
জন্মদিনে সৃজিতের বয়স নিয়ে আলোচনা
ফাইল ছবি

সৃজিত মুখার্জির জন্মদিন আজ (২৩ সেপ্টেম্বর)।ওপার বাংলার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার তিনি। ১৯৭৭ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন এই জনপ্রিয় পরিচালক। শনিবার (২৩ সেপ্টেম্বর) এই চলচ্চিত্র ব্যক্তিত্ব ৪৬ বছর পূর্ণ করলেন।

দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে বিয়ে করায় তাকে বাংলাদেশের জামাইও বলা হয়। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতের গলায় মালা দেন মিথিলা।

স্বামীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী স্ত্রী। ইনস্টাগ্রামে সৃজিতের সঙ্গে একটি ছবি প্রকাশ করে লিখেছেন, শুভ জন্মদিন। সেখানে ভক্ত-অনুরাগীরাও এই তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

যদিও জন্মদিনে ঘুরেফিরে আবারও আলোচনায় চলে এসেছে সৃজিত-মিথিলার বয়সের পার্থক্য। কারণ এই পরিচালকের বয়স নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি মিথিলাকে। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর সৃজিতকে বিয়ের কারণে নানা সমালোচনাও শুনতে হয়েছে মিথিলাকে।

বয়স প্রসঙ্গে একবার সরাসরি স্বামীর কাছে প্রশ্ন রেখেছিলেন মিথিলা। এই অভিনেত্রীর উপস্থাপনায় ‘আমার আমি’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সৃজিত। সেখানেই স্ত্রীর কথামতো নিজের আসল বয়স ফাঁস করেন পরিচালক।

সৃজিত বলেন, ‘আমার পাকা দাড়ি দেখে বয়স পঞ্চাশোর্ধ ভাবার কারণ নেই। এর জন্য সম্পূর্ণরূপে আমার মা দায়ী। তার ২৫ বছর বয়স থেকেই চুল পাকতে শুরু করে। জিনগতভাবে সেটা আমার মাঝেও রয়েছে। এতে আমার কোনো হাত নেই।’

১৯৭৭ সালের ২৩ শে সেপ্টেম্বর জন্মেছিলেন সৃজিত। সে হিসেবে তার বর্তমান বয়স ৪৬ পূর্ণ হয়ে ৪৭-পা রাখল। অন্যদিকে মিথিলার বর্তমান বয়স ৪০ বছর। সে হিসেবে এই দম্পতির বয়সের পার্থক্য মাত্র ৬-৭ বছর।

Link copied!