• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,
সংরক্ষিত আসন

এমপি হতে ফরম কিনলেন অভিনেত্রী সোহানা সাবা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০১:৪৩ পিএম
এমপি হতে ফরম কিনলেন অভিনেত্রী সোহানা সাবা
মনোনয়ন ফরম সোহানা সাবা। ছবি: ফেসবুক থেকে

সংরক্ষিত আসনে আওয়ামী লীগের এমপি হতে চান জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা, কিনলেন মনোনয়ন ফরম। দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার (৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে ফরম বিক্রি শুরু হয়। বিক্রির প্রথম দিন ফরম সংগ্রহ করেছেন অভিনেত্রী সোহানা সাবা ও আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপাসহ অনেকে।

এর আগে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে মঙ্গলবার থেকে আগামী বৃহস্পতিবার প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

সাবা বলেন, ‘আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি শুধু আওয়ামী লীগপন্থিই ছিলেন না, বরং অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সঙ্গে আছে। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে।’

তিনি কখনো সক্রিয়ভাবে রাজনীতি করেননি জানিয়ে বলেন, ‘রাজনীতি না করলেও আমি নানা সময় নির্বাচনি প্রচারণায় ছিলাম। তবে আমি কখনো ভাবিনি রাজনীতি করব।’

সোহানা সাবা একজন অভিনেত্রী এবং মডেল। সাবা তার ক্যারিয়ার শুরু করেন নাচের মাধ্যমে। বর্তমানে তিনি একজন অভিনয় শিল্পী হিসেবে সবার কাছে পরিচিত।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের কেন্দ্রীয় কার্যালয়ে নির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জমা নেয়া হবে সব বিভাগের মনোনয়নপত্র।

Link copied!