• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

খোলামেলা পোশাকে সমালোচিত অভিনেত্রী অপরাজিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৮, ২০২৩, ১২:৫৮ পিএম
খোলামেলা পোশাকে সমালোচিত অভিনেত্রী অপরাজিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর পর্দায় উপস্থিতি নজর কাড়ে দর্শকদের। অভিনয় দক্ষতা তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। তবে বর্তমানে সেই চেনা ইমেজ ভেঙেচুরে একেবারে নতুনভাবে ধরা দিচ্ছেন পর্দার লক্ষ্মী কাকিমা খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে অপারজিতার রিল ভিডিও দেখলে বোঝা যায়, টেলিভিশনের লক্ষ্মী কাকিমার সঙ্গে রিয়েল লাইফের অপরাজিতার আকাশ-পাতাল পার্থক্য।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, খোলামেলা পোশাকে উন্মুক্ত ক্লিভেজে রিল ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা আঢ্য। কখনো বাগানের মাঝে দাঁড়িয়ে তো কখনো আবার সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে বোল্ড আন্দাজে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী।

অপারাজিতার এই রিল ভিডিও দেখে এক নেটিজেন একটি পোস্টে লিখেছেন, “আপনাকে আমি এর আগে কখনো কোনো কমেন্ট করিনি, তবে আজ করছি। এইসব ন্যাকামোগুলো না করলেই কী নয়? আপনি একজন বড় অভিনেত্রী তাই বলে যা খুশি করবেন?”

অপর এক নেটিজেনের বলেন, “আপনি যেমন আপনাকে ঠিক তেমনটাই ভালো লাগে। রোগা হওয়ার কোনো প্রয়োজন নেই। আর রোগা হতে না পেরে জামা কাপড় খুলে ফেলাটা মোটেই আধুনিকতা নয়। যে চেহারায় যেটা মানায় সেটাই শোভনীয়।”

Link copied!