• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

আ.লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে: ফেরদৌস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৫:১৪ পিএম
আ.লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে: ফেরদৌস
ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন নায়ক ফেরদৌস। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েই প্রচারণা শুরু করেছেন চিত্রনায়ক ফেরদৌস। এই অভিনেতা বলেন, “আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে। আমাদের জয় আসবেই।”

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন নায়ক ফেরদৌস। এসময় গণমাধ্যমের মুখোমুখি হয়ে এই অভিনেতা বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে, বিশ্বাস করে ঢাকা-১০ আসনে নৌকার টিকিট দিয়েছেন। আমি একজন আওয়ামী লীগের নিবেদিত কর্মী। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি। আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে। আমাদের জয় আসবেই।”

ফেরদৌস বলেন, “আমি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যে শুটিং করেছি তা মানুষের সঙ্গেই শুটিং করেছি। সব স্তরের মানুষের সঙ্গে আমার দারুণ যোগাযোগ ছিল। প্রবীণ সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, সবাইকে পাশে নিয়ে আমি কাজ করছি। মানুষকে নিয়ে থাকতে আমার ভীষণ ভালো লাগে। তাই শৃঙ্খলা, সততা, যে ব্যাপারগুলো একজন মানুষকে নাগরিক হিসেবে গড়ে তোলে ঠিক সেভাবে নিজেকে প্রমাণ করব।”

নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে জানিয়ে ফেরদৌস বলেন, “নির্বাচনের মধ্যে ভোটের যে আনন্দ, ভোটের যে উৎসব, সেই উৎসব আবার ফিরিয়ে নিতে আমরা চেষ্টা করছি। যে মানুষগুলো ভোট দিতে যায় না, যারা মনে করে ভোটের কোনো মূল্য নেই, তাদেরকে আমরা বোঝানোর চেষ্টা করব।”  

Link copied!