• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ছবি ও ভিডিও ফাঁসের সঠিক তদন্ত হলে ভয়ঙ্কর একজনের নাম আসবে : পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৪:৪৪ পিএম
ছবি ও ভিডিও ফাঁসের সঠিক তদন্ত হলে ভয়ঙ্কর একজনের নাম আসবে : পরীমনি

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনির দাম্পত্য কলহ। এরমধ্যেই গত সপ্তাহে তিন নায়িকার সঙ্গে রাজের ভিডিও ভাইরাল হয়। ওই ঘটনার পর ফের আলোচনায় আসে রাজ-পরীমনির দাম্পত্যের বিষয়টি।

ছবি, ভিডিও ফাঁস হওয়া নিয়ে সুনেরাহকে দায়ী করেন পরীমনি। সুনেরাহর নাম উল্লেখ করে এর আগে গণমাধ্যমে তিনি বক্তব্যও দিয়েছেন। এখন তার বক্তব্য পাল্টে গেছে। তিনি এখন ছবি ও ভিডিও ফাঁসের ঘটনার জন্য রাজের পরিবারের কোনো এক সদস্যকে দোষারোপ করছেন। তবে কোন সদস্য তা তিনি স্পষ্ট করে বলেননি।

পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘অনেকে হয়তো আমাকে সন্দেহ করছে। কিন্তু আমি কি পাগল? এসব প্রকাশ করতে যাব। তবে আমি শতভাগ নিশ্চিত, সঠিক তদন্ত হলে এমন একজনের নাম আসবে, শুনলে সবাই অবাকই হবেন। নাম বলব না, শুধু এতটুকুই বলি— সে রাজেরই পরিবারের কেউ। মনে রাখবেন, কোনো কিছুই গোপন থাকে না। একদিন না একদিন সত্য বের হবেই। বুঝছেন, এমন ঘটনা যে ঘটাতে পারে, কত বড় ভয়ংকর সে।’

এর আগে ২৯ মে দিবাগত রাত দেড়টার পর রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে অল্প সময়ের ব্যবধানে পর পর কয়েকটি পোস্টে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। 

Link copied!