• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

৬১ বছরের টম ক্রুজের প্রেমে পড়েছেন ৩৬ বছর বয়সী রুশ মডেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০২:০১ পিএম
৬১ বছরের টম ক্রুজের প্রেমে পড়েছেন ৩৬ বছর বয়সী রুশ মডেল

হলিউড তারকা টম ক্রুজের জীবনে আবারও প্রেম এসেছে। এলসিনা কারোভা নামে সাবেক এক রুশ  মডেলের সঙ্গে প্রেম করছেন ৬১ বছর বয়সী টম ক্রুজ।

ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে, কয়েক সপ্তাহ ধরে তাদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়েছে। এলসিনার ফ্ল্যাটেও একাধিকবার দেখা গেছে টম ক্রুজকে। তবে সম্পর্কের বিষয়টি তারা আপাতত গোপন রাখতে চাইছেন।

এলসিনা কারোভার জন্ম রাশিয়ায় হলেও তিনি লন্ডনে বাস করেন, তিনি যুক্তরাজ্যের নাগরিক। রাশিয়ার রাজনীতিবিদ রিনাত কারোভার মেয়ে এলসিনা। ৩৬ বছর বয়সী এলসিনা এর আগে এক রুশ ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন, ২০২০ সালে সেই বিয়ে ভেঙে যায়।


সম্প্রতি এই জুটিকে লন্ডনে একটি চ্যারিটি নৈশভোজে দেখা গেছে। সেই নৈশভোজে প্রিন্স উইলিয়ামও ছিলেন। এর বাইরে লন্ডনের সবচেয়ে ব্যয়বহুল রেস্তোরাঁয় ডেট করছেন এই জুটি।

গত বছরের ডিসেম্বরে টম ক্রুজ ও এলসিনার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। তখন লন্ডনের একাধিক অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। এরপর থেকেই প্রেমের গুঞ্জন আরও ডালাপালা মেলেছে।

এর আগে টম ক্রুজ তিনবার বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেন অভিনেত্রী মিমি রজার্সকে, ১৯৮৭ সালে। কিন্তু টেকেনি সেই বিয়ে। ১৯৯০ সালে দ্বিতীয় বিয়ে করেন ক্রুজ। তার দ্বিতীয় স্ত্রী অস্কারজয়ী অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যান।

কিডম্যানের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৬ সালে অভিনেত্রী কেটি হোমসকে বিয়ে করেন ক্রুজ। বিয়ের ছয় বছরের মাথায় কেটি হোমসের সঙ্গেও ক্রুজের বিচ্ছেদ হয়ে যায়।

Link copied!