• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

সমালোচনায় ক্ষুব্ধ ইয়ামি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ০১:৪৭ পিএম
সমালোচনায় ক্ষুব্ধ ইয়ামি

সদ্যমুক্তি পাওয়া সিনেমা ‘দশভি’-তে নিজের অভিনয়ের সমালোচনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন বলিউড অভিনেত্রী ইয়ামি। সামাজিক যোগাযোগ মাধ্যমে রাগ ঝেড়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পেয়েছে ইয়ামি গৌতমের নতুন সিনেমা ‘দশভি’। ফিল্ম কম্পানিয়ানের ‘দশভি’ নিয়ে রিভিউতে এক সমালোচক লিখেছেন, ‘ইয়ামি গৌতম আর হিন্দি ছবির মৃত প্রেমিকা নন, কিন্তু লড়াকু হাসিটা এবার দেখলে কেমন একঘেঁয়ে লাগছে’।

এতেই ক্ষোভ ঝাড়েন বলিউড অভিনেত্রী। টুইটারে দেয়া এক পোস্টে সেই রিভিউ-এর লিঙ্ক শেয়ার করে ইয়ামি লেখেন, “সংশ্লিষ্ট ফিল্ম রিভিউ'তে তার পারফরম্যান্স সম্পর্কে যা লেখা রয়েছে তা ‘অত্যন্ত অসম্মানজনক’ কারো দয়ায় নয় বরং ইন্ডাস্ট্রিতে তিনি নিজের দমে জায়গা করে নিয়েছেন।

‘ভিকি ডোনার’ খ্যাত তারকা আরো লেখেন, তার কাজের গঠনমূলক সমালোচনাকে সবসময় সাদরে গ্রহণ করেন তিনি। সেই সমালোচনা তাকে আরও এগিয়ে নিয়ে যায়। কিন্তু কিছু সমালোচনা আমাকে নীচু দেখানোর চেষ্টা করে যাচ্ছে, এটা একদমই উচিত নয়। এমন রিভিউ পড়ে তিনি মর্মাহত।

টুইটে ইয়ামি মনে করিয়ে দেন, সম্প্রতি তিনি ‘এ থার্সডে’, ‘বালা’, ‘উরি’র মতো সিনেমায় অভিনয় করেছেন। তা সত্ত্বেও কীভাবে তার অভিনয় দক্ষতার মাপকাঠি ওই লাইন হতে পারে তা জানেন না তিনি।

ভবিষ্যতে ওই পোর্টাল তার কোনও কাজের সমালোচনা করুক এমনটা তিনি চান না বলেও জানান।  

দেশের শিক্ষা ব্যবস্থার গুরুত্ব নিয়ে তৈরি হয়েছে এই সোশ্যাল কমেডি। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলেছে অভিষেক বচ্চন এবং নিররিত কৌরেরও। তুষার জালোটা পরিচালিত এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি।

Link copied!