• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন সাইমন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০১:২১ পিএম
ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন সাইমন

সিনেমার শুটিং থেকে খানিকটা সময় বিরতি নিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এখন তিনি নির্বাচনী প্রচারণায় চষে বেড়াচ্ছেন কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন। এর পেছনে অবশ্য কারণও আছে। তার বাবা মো. সাদেকুর রহমান আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন। বাবাকে জয়ী করতেই তার এই দৌড়ঝাপ। এলাকার মানুষও বেজায় খুশি প্রিয় নায়ককে কাছে পেয়ে।

সাইমন বলেন, “মহিনন্দ আমার প্রাণের পল্লী। আমি এখানে জন্মেছি। এ এলাকার আলো-বাতাসে বড় হয়েছি। এলাকার মানুষ আমাকে ভালোবাসেন। তাই এখানে আমি নায়ক নই, একজন সাধারণ মানুষ। বাবা সারাজীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাকেও এলাকার মানুষ ভালোবাসে। বাবার প্রচারণায় নেমে মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি অবশ্যই নৌকার বিজয় হবে।”

বাবার নির্বাচনী প্রচারের জন্য সাইমন ‘বায়া দে’শিরোনামে একটি গানও লিখেছেন এই অভিনেতা। যাতে কণ্ঠ দিয়েছেন ও সুর-সংগীতায়োজন করেছেন তারই বন্ধু শাহরিয়ার রাফাত।

নির্বাচনী প্রচারণায় ছেলেকে কাছে পেয়ে খুশি চেয়ারম্যান প্রার্থী সাদেকুর রহমান। এলাকার উন্নয়নের স্বার্থে এবার নৌকা বিজয়ী হবে বলে আশাবাদী তিনি। সাদেকুর রহমান বলেন, “সাইমনের মতো লক্ষ্মী ছেলে পেয়ে আমি গর্বিত। এলাকায় নৌকার জোয়ার উঠেছে। এবারও আমি বিজয়ী হবো। সায়মন প্রচারণায় নামায় নৌকার পালে আরও গতি পেয়েছে।”

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মহিনন্দ ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সাইমনের বাবা মো. ছাদেকুর রহমান। বাবার জন্যই তিনি ভোট চাচ্ছেন। লম্বা বিরতির পর আবারও রাজনীতিতে ফিরেছেন সাইমনের বাবা মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদেকুর রহমান। সুস্থ রাজনীতির জন্য তার বেশ সুনাম রয়েছে।

Link copied!