• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

‘বিস্ট’ মুক্তির দিনে অফিস ছুটি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ১২:০৫ পিএম
‘বিস্ট’ মুক্তির দিনে অফিস ছুটি

ভারতে সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনার বিষয়টি বিশ্বব্যাপী পরিচিত। এখানে সিনেমা মানেই ভিন্ন এক অনুভূতি। প্রধানমন্ত্রী থেকে শুরু করে পাবলিক টয়লেটের ক্লিনার, সবার জীবনের বিনোদনে সিনেমা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আরও একবার মিলল তার প্রমাণ। জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয় অভিনীত সিনেমা ‘বিস্ট’ মুক্তি পাচ্ছে ১৩ এপ্রিল। আর নিজেদের কর্মীরা যাতে এই সিনেমা দেখতে পারেন, তাই ওই প্রতিষ্ঠানে ছুটির ঘোষণা করা হয়েছে।
  
জানা গেছে, বহুল প্রতীক্ষিত বিস্ট সিনেমা নিয়ে দর্শকের উন্মাদনার শেষ নেই। দেশটির অন্যান্য নাগরিকের মতো ওই অফিসের কর্মীরাও মুক্তির দিন সিনেমাটি দেখতে অফিসে ছুটির আবেদন করেন। আর তাতেই মিলে যায়, তাদের সিনেমা দেখার জন্য ছুটি। 

সিনেমা দেখার জন্য প্রতিষ্ঠানের ছুটির ঘটনা দক্ষিণে এটিই প্রথম নয়। এর আগে সুপারস্টার রজনীকান্তের ‘কাবালি’ ও ‘কালা’ সিনেমা মুক্তির সময় কিছু প্রতিষ্ঠান ছুটি ঘোষণা করেছিল।

ভারতের তামিলনাড়ুর তিরুপুরে অবস্থিত প্রতিষ্ঠানটি তাদের অফিশিয়াল নোটিশে জানিয়েছে, ‘বিস্ট’ সিনেমাটি প্রথম দিনে দেখার জন্য তাদের বেশির ভাগ কর্মী ছুটির আবেদন করেছেন। তাই এর সমাধান হিসেবে সেই দিন অফিস বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিষ্ঠানটি এন্টি-প্রাইরেসি সমর্থন করে জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে। এখানেই শেষ নয়, প্রতিষ্ঠানের বিদেশি কর্মীদের জন্য বিনা মূল্যে টিকিট উপহার দেওয়া হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) মুক্তি পাচ্ছে ‘বিস্ট’। সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়া অভিনয় করছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব‌্যানারে নির্মিত হয়েছে তামিল ভাষার অ‌্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা।

এর আগে এই সিনেমায় মুসলমানদের সন্ত্রাসী হিসেবে দেখানোর অভিযোগ তুলে এর মধ্যেই কুয়েত ও কাতাতে এই সিনেমার মুক্তি নিষিদ্ধ করছে দেশ দুটি। ধারণা করা হয়েছিল, এতে ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হবে সিনেমাটি। কিন্তু বরাবরই তা খারিজ করে দিয়েছিল, ‘বিস্টে’র টিম, তাদের ভাষ্য, ঠিকই বক্স অফিসে জায়গা করে নেবে ‘বিস্ট’। আর সিনেমা মুক্তির দিনে অফিস ছুটির ঘোষনা, নিঃসন্দেহে কুয়েত কাতারের দুঃখ ভুলিয়ে দিবে ‘বিস্টে’র টিমকে।

Link copied!