• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

বাংলাদেশে আসছে ‘বিটিএস’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০১:২৭ পিএম
বাংলাদেশে আসছে ‘বিটিএস’

আলোচিত-সমালোচিত ব্যান্ড ‘বিটিএস’। দক্ষিণ কোরিয়ার এই ব্যান্ড বিশ্বব্যাপী বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রায় প্রতিটা দেশের মতো বাংলাদেশেও আছে তাদের অসংখ্য ভক্ত। শোনা যাচ্ছে বাংলাদেশের ভক্তদের সান্নিধ্যে আসছেন বিটিএস ব্যান্ডের সদস্যরা।

অন্তর শোবিজের স্বপন চৌধুরী বলেন, ‘‘আমরা অফিশিয়ালি বিটিএস ব্যান্ডের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেছি। ২০২৩ সালের প্রথম ভাগে তারা একটি সময় বের করবেন বলে জানিয়েছেন এবং বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএসের ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষ দিকে তারিখ চূড়ান্ত হলে তা গণমাধ্যমসহ সবার কাছে খবরটি পৌঁছে দিতে পারব।’’

স্বপন চৌধুরী আরও বলেন, ‘‘আমি শাহরুখ খানকে এ দেশে এনে ইভেন্ট করিয়েছি। আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএসের পারফরম্যান্স দেখার জন্য।’’

বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি ব্যান্ডের ভাঙাগড়া, নানা কন্ট্রোভার্সিতেও মুখর থাকে সারা বছর। এই ব্যান্ড দলের দর্শক মূলত টিনএজ। বিশেষ করে ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা সারা বিশ্বে বিটিএসের গান ও লাইফস্টাইলের ভীষণ ভক্ত।

সাত সদস্যবিশিষ্ট বিটিএস আত্মপ্রকাশ করে ২০১৩ সালে। খুব দ্রুত সময়ে দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেন তারা। বিটলসের পর তারা হয়ে ওঠে সবচেয়ে শ্রোতাপ্রিয় ব্যান্ড।

Link copied!