• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

বসুন্ধরা সিনেপ্লেক্সে ‘অপারেশন সুন্দরবন’ এর প্রিমিয়ার শো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৪:১১ পিএম
বসুন্ধরা সিনেপ্লেক্সে ‘অপারেশন সুন্দরবন’ এর প্রিমিয়ার শো

বাংলা সিনেমার চলছে সুদিন। সেই সুদিনে নতুন মাত্রা যোগ করতে মুক্তি পাচ্ছে একের পর এক সিনেমা। এই ধাবাহিকতায় আগামি  শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ নামের আরেকটি সিনেমা।

মুক্তির আগে এই সিনেমার কলাকুশলীরা প্রচারণার অংশ হিসেবে ঘুরছেন বিভিন্ন জায়গায়। এদিকে আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) তার আসছেন রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিনেপ্লেক্সে। সেখানে সিনেমাটির প্রিমিয়ার শো এর আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে সিনেমাটির অভিনেতা-অভিনেত্রীদের। এছাড়াও উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা হলেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, রাইসুল ইসলাম আসাদ, রিয়াজ, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, মনোজ প্রামাণিক, দর্শণা বণিক, আরমান পারভেজ মুরাদ, মানস বন্দ্যোপাধ্যায়, মনির খান শিমুল, নরেশ ভূঁইয়া প্রমুখ।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় র‍্যাবের সুন্দরবনের বিভিন্ন অভিযানের ছবি উঠে আসবে। সেই সঙ্গে সুন্দরবনের প্রাকৃতিক সৌন্দর্যকেও তুলে ধরার চেষ্টা করা হয়েছে। বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় দস্যুদের অবাধ বিচরণ ছিল। যার ফলে সুন্দরবন নিয়ে সাধারণ মানুষের ভয় ছিল। সুন্দরবনের মানুষ জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারতেন না। এখন সুন্দরবন দস্যুমুক্ত। র‍্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’।

 

Link copied!