• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

নিজের সিনেমার গানে পারফর্ম করব: বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১২:৪৪ পিএম
নিজের সিনেমার গানে পারফর্ম করব: বুবলী

ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্র পাড়ি দিচ্ছেন দেশের বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।অনুষ্ঠানে নিজের সিনেমার গানে পারফর্ম করবেন এই নায়িকা।

বুবলী বলেন, “নিউইয়র্কে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেব। ৪ ডিসেম্বর অনুষ্ঠানটি হবে। আমিসহ দেশের অনেক তারকাই এখানে অংশ নেবেন। নিজের সিনেমার গানে পারফর্ম করব। প্রবাসী বাঙালিদের সর্বোচ্চ বিনোদন দেওয়ার চেষ্টা করব।”

অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে সপ্তাহখানেক আমেরিকায় অবস্থান করবেন। প্রায় দুই সপ্তাহ পর দেশে ফিরবেন বলে জানান জনপ্রিয় এই নায়িক। 

এদিকে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ইতিমধ্যে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। এছাড়া চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম অনুষ্ঠানে অংশ নেবেন।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলী সম্প্রতি সিলেট থেকে ‘কয়লা’ ছবির শুটিং করে ঢাকায় ফিরেছেন। সিনেমার অভিজ্ঞতার কথা জানিয়ে বুবলী বলেন, “দারুণ এক অভিজ্ঞতা। সুন্দর লোকেশন। প্রকৃতির সঙ্গে মিশে গিয়েছিলাম। ভীষণ ভালো লেগেছে কাজটি করে। পরিচালক, সহশিল্পীসহ সবাই আন্তরিক ছিল।”

ঢাকায় ফিরে বুবলী ‘রিভেঞ্জ’ নামের আরও একটি ছবির শুটিংয়ে অংশ নেন। সিনেমাটির পরিচালনা করেছেন মো. ইকবাল। ছবিতে নায়ক রয়েছেন রোশান। সিনেমাটি নিয়ে বুবলী বলেন, “ভালোভাবেই শুটিং হচ্ছে। আশা করছি যুক্তরাষ্ট্র যাওয়ার আগেই পুরো কাজ শেষ হবে।”

এর আগে বুবলী তপু খানের ‘লিডার- আমিই বাংলাদেশ’ ছবির কাজ শেষ করেন। নায়ক শাকিব খানের বিপরীতে এই সিনেমায় তিনি অভিনয় করেছেন। সৈকত নাসিরের ‘তালাশ’ ছবির কাজও শেষ করেছেন বুবলী। ছবিটিতে নায়ক রয়েছেন আদর। সব সিনেমাই মুক্তির অপেক্ষায় রয়েছে।

Link copied!