• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

তৃতীয় দফায় রিমান্ডে পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১, ১২:১৭ পিএম
তৃতীয় দফায় রিমান্ডে পরীমনি

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির আরও এক দিন রিমান্ড মঞ্জুর করেছেন মহানগর মুখ্য আদালত। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এ আদেশ দেন। 

এর আগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল ৮টা ২৫ মিনিটে কাশিমপুর কারাগার থেকে তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আনা হয়। সেখানে প্রথমে তাকে হাজতখানায় রাখা হয়েছিল। 

গত ১৬ আগস্ট মাদক মামলায় পরীমনির জামিন চাওয়া হয়েছিল। তবে তার বিরুদ্ধে ফের ৫ দিনের রিমান্ড আবেদন করেন সিআইডির তদন্ত কর্মকর্তা। তাই বুধবার (১৮ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির বিষয়ে ১৯ আগস্ট দিন ধার্য করা করেন। রিমান্ড আবেদন পেন্ডিং থাকায় সেদিন জামিন আবেদনের শুনানি গ্রহণ করেননি আদালত।

গত ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। আগামী ১৫ সেপ্টেম্বর এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ রেখেছে আদালত।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি ঢাকার চলচ্চিত্রে পরীমনি নামে অভিষিক্ত হন ২০১৫ সালে। সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন তিনি।

Link copied!