• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

‘তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ০৩:০৫ পিএম
‘তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ’

মাদক মামলায় প্রায় একমাস কারাভোগের পর বুধবার (১ সেপ্টেম্বর) সকালে বাসায় ফিরেছেন নায়িকা পরীমনি। কাশিমপুরের কারাগারে যেমন ভক্তদের অপেক্ষা ছিল পরীমনির বাসার সামনেও প্রচুর মানুষের ভীড় দেখা গেছে। আলোচিত এই নায়িকাকে একনজর দেখতে অনেক ভক্ত-অনুরাগীরা বাড়ির সামনে ভিড় করছেন। এতে মূল ফটক তালাবন্দি করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে।

বুধবার বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে দেখা গেছে, বাইরে থেকে গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।

খোঁজ নিয়ে জানা যায়, পরীমনিকে নিয়ে বিব্রত প্রতিবেশিরা। নাম গোপন করে পরীমনির পাশের কয়েকজন বাসিন্দা জানান, একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকের জন্য।

ওই প্রতিবেশি বলেন, “এ বাড়ির ৬তলায় পরীমনি একাই থাকেন। তিনি ভাড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। বাচ্চারাও এসব নিয়ে বিরক্ত।”

আরেক প্রতিবেশি জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকেরা।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

Link copied!