• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

জুটি হয়ে নতুন সিনেমায় রোশান-প্রিয়মনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০১:১২ পিএম
জুটি হয়ে নতুন সিনেমায় রোশান-প্রিয়মনি

ঢাকাই সিনেমায় নতুন জুটি হয়ে অভিনয় করছেন চিত্রনায়ক রোশান ও প্রিয়মনি। বেঙ্গল মাল্টিমিডিয়া করপোরেশন প্রযোজিত নতুন এই সিনেমায় ইতোমধ্যে তারা চুক্তিবদ্ধ হয়েছেন।

৩০ নভেম্বর মঙ্গলবার আরটিভি’র নিজস্ব কার্যালয়ে নতুন সিনেমায় অভিনয়ের জন্য় এই জুটি চুক্তিবদ্ধ হোন। এই সময় সেখানে উপস্থিত ছিলেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, সৈয়দ আশিক রহমান। আরও ছিলেন আরটিভি’র অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকাদার নতুন এই সিনেমাটি নির্মাণ করবেন। যার সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফজলুল হক আকাশ। সিনেমার প্রধান দুইটি চরিত্রে অভিনয় করবেন জিয়াউল রোশান ও প্রিয়মনি।

সিনেমার পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, "আমি সব নির্মাণের ক্ষেত্রেই বিশ্বাস করি, এটি হচ্ছে টিমওয়ার্ক। আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এবার নতুন চলচ্চিত্র করতে যাচ্ছি। ভিন্ন রকমের একটি গল্প নিয়ে হাজির হবো। আমাদের জন্য ভালোবাসা রাখবেন। আশা করছি সবার ভালো লাগবে।"

চিত্রনায়িকা প্রিয়মনি, "গল্প নিয়ে এখন আর বলতে চাই না। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্প। দোয়া করবেন, সবাই মিলে যাতে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি।"

সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক জিয়াউল রোশান বলেন, "দর্শক এখন ভালো মানের গল্প দেখতে চান, এখানে সেই ভিন্নতা পাবেন আশা রাখি।"

খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে। ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন মনোরম পরিবেশে সিনেমাটির শুটিং হবে বলে জানান পরিচালক মাসুদ মহিউদ্দিন।

Link copied!