• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

এবার বলিউডের প্রস্তাব ফেরালেন মেহজাবীন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০৫:২০ পিএম
এবার বলিউডের প্রস্তাব ফেরালেন মেহজাবীন

বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ নামের একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বিদ্যা সিনহা মিম—সম্প্রতি এই খবর চাউর হয় গণমাধ্যমে। সেসব খবরে মিম জানিয়েছেন, বাংলাদেশ প্রসঙ্গে আপত্তিকর কাহিনি থাকায় ছবিটিতে অভিনয় করতে রাজি হননি তিনি।

এবার জানা গেল, ওই একই ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন দেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তিনিও ছবির প্রস্তার ফিরিয়ে দিয়েছেন একই কারণ দেখিয়ে।

গণমাধ্যমের কাছে মেহজাবীন জানান, গত জুলাই মাসে বিশাল ভরদ্বাজের কাস্টিং ডিরেক্টর তাকে হোয়াটসঅ্যাপে প্রস্তাবটি দেন। শুরুতে বিশ্বাস না হলেও পরে খেয়াল করে দেখেন, ঘটনা সত্য। মেহজাবীনের ভাষ্য, ‘‘নিশ্চিত হওয়ার পর আমি সিনেমার গল্প সম্পর্কে জানতে চাই। বিস্তারিত জানার পর ‘না’ করে দিয়েছি। কারণ আমার কাছে মনে হয়েছে, সিনেমা হিসেবে এটা বিতর্কিত কিছু হবে। রাজনৈতিক প্রেক্ষাপটকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে এখানে। জীবনের প্রথম সিনেমা নিয়েই বিতর্ক হোক, এমনটা চাইনি।”

বিশাল ভরদ্বাজ বলিউডের গুণী নির্মাতাদের একজন। তিনি ‘হায়দার’, ‘ওমকারা’, ‘মকবুল’-এর মতো সিনেমা নির্মাণ করছেন। এছাড়া বহু নন্দিত সিনেমার সংগীত পরিচালনাও করেছেন তিনি।

Link copied!