• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

আমরা চাই সব দল নির্বাচনে আসুক : শিক্ষামন্ত্রী


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ১২:১৫ পিএম
আমরা চাই সব দল নির্বাচনে আসুক : শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, “আমরা চাই সব দল নির্বাচনে আসুক। বিএনপি মাঠে যাচ্ছেন, সেটা নিশ্চয়ই ভালো। তবে মাঠে যাওয়ার নামে যদি কোনো অরাজকতা সৃষ্টি করা হয়, নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করা হয় তাহলে নিশ্চয়ই কঠোরভাবে তা দমন করা হবে।”

শুক্রবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ডা. দিপু মনি বলেন, “বিএনপি আমলে আমাদের কোথাও সমাবেশ করতে দেওয়া হতো না। আমাদের কার্যালয়ের ভিতরে আটকে রাখা হতো। আমাদের সমাবেশ বা আমাদের কর্মসূচির আগে গণগ্রেপ্তার করা হতো।”

শিক্ষামন্ত্রী আরও বলেন, “শেখ হাসিনা সরকার জনগণের সরকার। সে কারণে বিরোধীদল স্বাধীনভাবে সবকিছু করতে পারছে। মিডিয়াতে সারাদিন তারা কথা বলছেন। তারা বাইরের থেকে বরং মিডিয়ার মধ্যে বেশি অবস্থান করছেন। মানুষের মধ্যে তারা কম, তবে এখন তারা মানুষের মধ্যে যাওয়ার চেষ্টা করছেন।”

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ এ মামুন, অধ্যাপক ফরিদ আহমেদ।

Link copied!