• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

শাবিপ্রবির ছাত্র উপদেষ্টা ও প্রক্টরের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


শাবি প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ০৫:৫৯ পিএম
শাবিপ্রবির ছাত্র উপদেষ্টা ও প্রক্টরের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ
ছবি: সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক এবং প্রক্টরের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এর নতুন কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে এক সম্মেলন কক্ষে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের সমসাময়িক বিভিন্ন সমস্যা, সিনিয়র-জুনিয়র সম্পর্ক, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে মাদকের বিস্তার, শিক্ষার্থীদের বিভিন্ন দাবিসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়গুলো তুলে ধরেন সাংবাদিকরা। এ সময় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক এবং প্রক্টর বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সমস্যাগুলো দ্রুত নিরসনে পদক্ষেপ গ্রহণের আশ্বাস জানান।

সাক্ষাৎকালে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, সহকারী প্রক্টর ড. মোহাম্মদ এনামুল হক, ড. মির্জা নাজমুল হাসান, মোহাম্মদ কামরুজ্জামান খান প্রিন্স ও মো.সিয়ামুল বাশার উপস্থিত ছিলেন। এছাড়া প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি নাজমুল হুদা ও বিদায়ী সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, প্রেস ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি নুরুল ইসলাম রুদ্র, সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, সাধারণ সম্পাদক হাসান নাঈম, দপ্তর সম্পাদক নাইম আহমদ শুভ, কার্যকরী সদস্য আদনান হৃদয়, সাগর হাসান শুভ্রসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মতিবিনিময় শেষে সাংবাদিকদের ফুলের শুভেচ্ছা জানান ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক এবং প্রক্টরিয়াল বডির সদস্যরা।

Link copied!