• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

জবির ছাত্রী হলের নবায়ন ফি জমার সময় বাড়ল


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৩:৩৪ পিএম
জবির ছাত্রী হলের নবায়ন ফি জমার সময় বাড়ল

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের নবায়ন ফি জমা দেওয়ার সময় বাড়ানো হয়েছে। ছাত্রীদের আবেদন সাপেক্ষে ফি জমার সময় আরও ২৩ দিন বাড়ানো হয়েছে। আগামী ১৫ জুলাই পর্যন্ত হলের আবাসিক ছাত্রীরা ফি জমা দিতে পারবেন।

শনিবার (২৪ জুন) হলের প্রভোস্ট অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে বলে জানান তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নবায়ন ফি জমাদানের সময় বৃদ্ধির আবেদন বিবেচনায় সময় বাড়ানো হলো। আগামী ১৫ জুলাই পর্যন্ত ছাত্রীরা হলের নবায়ন ফি জমা দিতে পারবেন। পরবর্তীতে এটি আর বৃদ্ধি করা হবে না ৷ ফি জমা দেওয়ার পর রশিদের এক কপি কক্ষ ও সিট নম্বর লিখে ছাত্রীদের হলের অফিসে জমা দিতে হবে।

এর আগে গত ৭ জুন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক দীপিকা রাণী সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে যে সকল ছাত্রীর আবাসিক সিট পাওয়ার এক বছর পূর্ণ হয়েছে তাদের ৭ থেকে ২২ জুনের মধ্যে নবায়ন ফি বাবদ ৩ হাজার ৫০০ টাকা প্রদানের নির্দেশনা দেওয়া হয়। তবে ছাত্রীদের আবেদন সাপেক্ষে ফি জমার সময় আরও ২৩ দিন বাড়ানো হয়েছে।

গত ৩ এপ্রিল আবাসিক ছাত্রীদের প্রত্যেকের বাৎসরিক সিট নবায়ন ফি ৫ হাজার ২৬৫ টাকা নির্ধারণ করে সময় বেধে দেওয়ার কারণে উপাচার্যের দপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!