• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

চতু্র্থ বর্ষে পদার্পণ করল ইবি ক্যারিয়ার ক্লাব


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০৬:৪৪ পিএম
চতু্র্থ বর্ষে পদার্পণ করল ইবি ক্যারিয়ার ক্লাব

চতু্র্থ বর্ষে পদার্পণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আইইউসিসি)। মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। একই সঙ্গে ২০২২-২৩ বর্ষের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রনি সাহাকে সভাপতি এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মুসাদ্দিকুর রহমান ফাহিমকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। সহসভাপতি হিসেবে আজহারুল ইসলাম, মুতাসিম বিল্লাহ রিয়াদ, আবদুল্লাহ আল-নোমান, সুকান্ত দাস এবং যুগ্ম সম্পাদক হিসেবে পল্লব আহমেদ সিয়াম ও শিহাব উদ্দিন নির্বাচিত হয়েছেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক সামিহা খান চৌধুরী, দপ্তর সম্পাদক কেএ সিয়াম, উপদপ্তর সম্পাদক ত্বকি ওয়াসিফ, কোষাধ্যক্ষ রিয়াজ হাসান রবিন, সহকোষাধ্যক্ষ মাহফুজুর রহমান, যোগাযোগ প্রধান তানজিয়া আহমেদ লাবণ্য, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন প্রধান জুয়েল রানা, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন উপপ্রধান সাইফুর রহমান, আইটি অ্যান্ড ডিজাইন প্রধান সাজ্জাদ হোসেন, এন্টারপ্রেনারশিপ প্রধান ইনামুল হক, ইমন শাহরিয়ার হেড অব রিসার্চ, সালাফি আহমেদ হেড অব হায়ার স্টাডি, বিসিএস শাখা প্রধান দীন ইসলাম, মানবসম্পদ প্রধান হিসেবে আলপনা আহমেদ, মানবসম্পদ বিভাগের উপপ্রধান হাসিবুর রহমান, কনটেন্ট রাইটিং প্রধান রাজিয়া সুলতানা হৃদি এবং ইভেন্ট ম্যানেজমেন্ট প্রধান  ফারিয়া আক্তার জামে। নবগঠিত এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

এদিকে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে মিলনায়তনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে টিএসসিসি করিডোরে আলোচনা অনুষ্ঠান, কেক কাটা, কুইজ প্রতিযোগিতা এবং নবীনদের বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সংগঠনটির সাবেক সভাপতি ফারজানা ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি আবু হুরায়রা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি প্রেস ক্লাবের সহসভাপতি রুমি নোমান, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান ও ঐক্য মঞ্চের সভাপতি ইয়াসিরুল কবির সৌরভ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সচিব আজহারুল ইসলাম এবং সঞ্চালনা করেন তানজিয়া আহমেদ লাবণ্য।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!