• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সাভারে ছুরিকাঘাতে যুবককের মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ০৯:৪৮ এএম
সাভারে ছুরিকাঘাতে যুবককের মৃত্যু
বালুর মাঠ মহল্লায় এ ঘটনা ঘটে। ছবি : প্রতিনিধি

সাভারে ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২৭) নামে এক যুবককের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে সাভার পৌর এলাকার বক্তারপুর বালুর মাঠ মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ হোসেন সাভার পৌর এলাকার রাজাশন মহল্লার শাহিনের ছেলে। তিনি সাভারের হেমায়েতপুর এলাকায় একটি ফার্নিচারের দোকানে রং মিস্ত্রির কাজ করতেন।

অভিযুক্ত হলেন সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লার আল-আমীন (২৪)।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে সাভারের বক্তারপুর মহল্লার রিকশা দিয়ে যাচ্ছিলেন অভিযুক্ত আল-আমীন। এসময় নিহত সাজ্জাদ ও তার সঙ্গে অন্য আল-আমীন অভিযুক্ত আল-আমীনের রিকশার গতিরোধ করে রাতে যেন ঘুরাঘুরি না করে সেজন্য একটি চড় মারেন। পরে অভিযুক্ত আল-আমীন রাত সাড়ে ১১টার দিকে আরও কয়েকজনকে নিয়ে বক্তারপুর বালুর মাঠে আসেন। তখন সাজ্জাদ অভিযুক্ত আল-আমীনকে পেছন থেকে দাবড়ানি দেন। এসময় আল-আমীন দৌড়ে পালানোর চেষ্টা করলে সাজ্জাদও তাকে ধরার চেষ্টা করেন। সেসময় আল-আমীন পেছনে ঘুরে সাজ্জাদের বুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর জন্য প্রক্রিয়া চলছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Link copied!