• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

হাঁস তাড়িয়ে দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৮:০৬ পিএম
হাঁস তাড়িয়ে দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় পুকুর থেকে হাঁস তাড়িয়ে দেওয়ায় রঞ্জিত দাস (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে এক প্রতিবেশীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত অজিত দাসকে (২৬) আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পলাশ ইউনিয়নের পেরিনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রঞ্জিত দাস ওই গ্রামের জয় কুমার দাসের ছেলে। আটক অজিত দাস একই গ্রামের অধীর দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে রঞ্জিত দাস তার নিজের পুকুর থেকে প্রতিবেশী অজিত দাসের (২৬) হাঁস তাড়িয়ে দেন। এ নিয়ে অজিতের সঙ্গে কথা রঞ্জিত দাসের কাটাকাটির হয়। এক পর্যায়ে অজিত ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে রঞ্জিত দাসের পেটে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান রঞ্জিত দাস। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যান অজিত।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে।

নিহতের বাবা জয় কুমার দাস বলেন, “এই পুকুরে সবাই গোসল করে। সেজন্য এখানে হাঁস নামানো হয় না। আমার ছেলে নিষেধ করতে গিয়েছিল এ জন্য তাকে মেরে ফেলেছে। আমি এই হত্যাকারীর বিচার চাই।”

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

Link copied!