• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ০৮:৩৬ পিএম
স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে ইমাম হোসেন সিফাত (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৪ আগস্ট) সকালে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর আসামি সিফাতকে গ্রেপ্তার করে দুপুরের দিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।    

ইমাম হোসেন সিফাত উপজেলার জিরতলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জিরতলী গ্রামের মনির উদ্দিন জমাদার বাড়ির সালাউদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই স্কুলছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়া-আসার পথে প্রায় সময়ই তাকে উত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিত সিফাত। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হুমকি-ধামকি দিত। গত ১৮ জুলাই সকাল সোয়া ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় ওই স্কুলছাত্রী। এরপর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার করিমপুর ভাণ্ডারি স্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া ঘরে ওই কিশোরীকে আটকে রাখে সিফাত। পুলিশ বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ১০টার দিকে ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। 
 

Link copied!