• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

পদ্মা সেতুর ওপরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল যুবকের


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৫:২৮ পিএম
পদ্মা সেতুর ওপরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল যুবকের

পদ্মা সেতুর ওপর মোটরসাইকেলের ধাক্কায় মোহাম্মদ তৈয়ব আলী (৩৪) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তের ১১ ও ১২ নম্বর পিলারের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলের চালক আজমীর হোসেন (২৮) ও তার স্ত্রী শ্রাবণী ইসলামকে (২৭) আটক করেছে পুলিশ।

তৈয়ব আলী গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগিয়া এলাকার মো. বেলায়েত শেখের ছেলে। তিনি মাইক্রোবাসচালক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মুন্সিগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকা থেকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস গোপালগঞ্জের কাশিয়ানী যাচ্ছিল। পদ্মা সেতুতে ওঠার পর মাইক্রোবাসের চাকা ফেটে যায়। পরে মাইক্রোবাসচালক গাড়ি থেকে নেমে চাকা মেরামতের চেষ্টা চালান।

এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল এসে তৈয়ব আলীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলের চালক ও তার স্ত্রীকে আটক করে।

মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর এ এস এম জিয়াউল হায়দার জানান, মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল ম্যানেজার আহামেদ হক জানান, এ ঘটনায় সেতুতে যানবাহন চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি, বর্তমানে যানবাহন চলাচল পুরোপুরি স্বাভাবিক রয়েছে। এছাড়া সিসিটিভি ফুটেজ দেখে দুর্ঘটনা কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Link copied!