• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৩:২৫ পিএম
ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ফরিদপুরে বোয়ালমারী উপজেলায় ইয়াবাসহ আশরাফুজ্জামান জোহা (২৮) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৯ এপ্রিল) দুপুরে ফরিদপুরের আদালতে তাকে প্রেরণ করা হয়। এর আগে শনিবার রাত ১১টার দিকে উপজেলার মহিশালা এলাকা থেকে ৩২ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। আশরাফুজ্জামান ফরিদপুর সদর উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধুপাডাঙ্গা গ্রামের জাহাঙ্গীর হোসেন জাকিরের ছেলে এবং জেলা ছাত্রলীগের সহসম্পাদক।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনায় থানায় একটি মাদক মামলা হয়েছে। দুপুরে তাকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে ২০২১ সালে আশরাফুজ্জামানকে ইয়াবা ও ফেনসিডিলসহ ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ গ্রেপ্তার করেছিল।

এদিকে মাদকসহ গ্রেপ্তারের বিষয়টি জানতে পেরে আশরাফুজ্জামান জোহাকে কমিটি থেকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

রোববার জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহামেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। একইসঙ্গে ছাত্রলীগ নেতা জোহাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফাহিম আহামেদ বলেন, সংগঠন পরিপন্থী অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আশরাফুজ্জামান জোহাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, “ছাত্রলীগে কোনো মাদক সংশ্লিষ্টদের স্থান হতে পারে না। আমরা জোহার ইয়াবাসহ গ্রেপ্তারের কথা শোনা মাত্রই তাকে সাময়িক বহিষ্কার করেছি।”

Link copied!