• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩, ০৯:৫৯ পিএম
প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্বামীকে ভিডিও কলে রেখে বিবি খাদিজা রোজি (২৮) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাস্টারপাড়া এলাকার নুরুল হক ভিলায় এ ঘটনা ঘটে।

খাদিজা উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লবণ বেপারী বাড়ির মৃত আব্দুল বারীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোজি প্রেম করে কিশোরগঞ্জ জেলার বাসিন্দা কাতারপ্রবাসী মো. নাসিমকে বিয়ে করেন। বিয়ের পর রোজি জানতে পারেন তার স্বামীর আগের একটি স্ত্রী আছে। এ নিয়ে তাদের মধ্যে কলহ দেখা দেয়। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) নাসিম পুনরায় তার আগের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেন। এ নিয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে স্বামীর সঙ্গে ফোনে কথা-কাটাকাটি হয় রোজির। একপর্যায়ে স্বামীকে ভিডিও কলে রেখে জানালার সঙ্গে গলায় ফাঁস দেন রোজি। বিষয়টি আঁচ করতে পেরে তাৎক্ষণিক স্বামী বাড়ির মালিককে বিষয়টি জানান। পরে বাড়ির মালিক ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীকে লাইভে রেখে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!