• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ছয় কেজি গাঁজাসহ বউ-শাশুড়ি আটক


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৯:২২ পিএম
ছয় কেজি গাঁজাসহ বউ-শাশুড়ি আটক

ভোলার চরফ্যাশন উপজেলায় ৬ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ মোসা. তামান্না (২৫) ও মোসা. মিনারা বেগম (৪৮) নামের দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এরা দুইজন সম্পর্কে বউ ও শাশুড়ি।

এদের বাড়ি উপজেলার রসুলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের করিমপুর গ্রামে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে এদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে রোববার (২২ জানুয়ারি) রাতে ওই এলাকার তাদের বসত ঘর থেকে গাঁজাসহ এদের আটক করা হয়। তবে এর মূলহোতা আটক তামান্নার স্বামী মো. দুলাল হোসেন দুলু পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার করিমপুর গ্রামের দুলাল হোসেন দুলুর বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই ঘরের খাটের নিচ থেকে ৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুলালের স্ত্রী তামান্না ও তার মা মিনারা বেগমকে আটক করে পুলিশ। পরে এদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, আটক দুই নারী গাঁজা প্যাকেট করছিল। মূলত তামান্নার স্বামী দুলালের এ ব্যাবসার সঙ্গে জড়িত। আর এরা দুইজন তাকে সহযোগিতা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুলাল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Link copied!