• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

ঝিনাইদহে দুই যুবকের মরদেহ উদ্ধার


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০২:৩১ পিএম
ঝিনাইদহে দুই যুবকের মরদেহ উদ্ধার

ঝিনাইদহে আলাদা স্থান থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ শহরের ধোপাঘাটা গোবিন্দপুর এবং কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ধোপাঘাটা পুরাতন ব্রিজের সামনে টার্মিনাল সড়ক এলাকার রাস্তার পাশে বস্তাবন্দী মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে পরিচয় পাওয়া যায়নি। মরদেহটির অর্ধগলিত। মুখ পলিথিন মোড়ানো ও বস্তাবন্দী ছিল। অন্য কোথাও তাকে হত্যা করে ঘটনাস্থলে মরদেহ ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকায় মাঠের মধ্যে বৈদ্যুতিক পিলারের সঙ্গে গলায় দড়ি বাঁধা অবস্থায় গোকুল চন্দ্র নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, কালীগঞ্জের বারোবাজার এলাকা থেকে বৈদ্যুতিক পিলারের সঙ্গে গলায় দড়ি বাঁধা অবস্থায় গোকুল চন্দ্র নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তারপরও মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Link copied!