• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ওমরাহ হজযাত্রীর


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০১:৫৬ পিএম
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ওমরাহ হজযাত্রীর
প্রতীকী ছবি

সাতক্ষীরার আশাশুনি উপজেলার নওয়াপাড়া এলাকায় পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের নওয়াপাড়া তেঁতুলতলা ঈদগাহ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন খুলনার পাইকগাছা উপজেলার গজালিয়া এলাকার মৃত আরশাদ সরদারের স্ত্রী ফজিলা খাতুন (৬০) এবং একই উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া খাতুন (৪৫)। তারা দুজনই ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ অধিকারী জানান, ওমরা হজ করতে পাইকগাছা উপজেলার গজালিয়া এলাকার মিজানুর রহমান, রেশমা খাতুন, আছিয়া খাতুন, হুমায়ুন কবির ও ফজিলা খাতুন ইজিবাইকে সাতক্ষীরায় আসছিলেন। সাতক্ষীরা থেকে তাদের ঢাকায় যাওয়ার কথা ছিল। তাদের বহনকারী ইজিবাইকটি নওয়াপাড়া তেঁতুলতলা ঈদগাহ মোড় পৌঁছালে একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফজিলা খাতুন নিহত হন। গুরুতর আহত অবস্থায় সাতক্ষীরা মেডিকেলে নেওয়ার পথে আছিয়া খাতুন মারা যান। পিকআপটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!