• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

আসামি ধরতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ সদস্য


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৯:৩৫ পিএম
আসামি ধরতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ সদস্য

রাজশাহীর পুঠিয়া উপজেলায় রুবেল হোসেন নামের এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে আসামি ও তার পরিবারের সদস্যদের হামলার শিকার হয়েছেন দুই পুলিশ সদস্য।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালান এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ আসামি রুবেলকে গ্রেপ্তার করতে পারলেও বাকিরা পালিয়ে যান। রুবেল হোসেন ওই গ্রামের সাইফুল ইসলামের ছেলে। 

পুলিশ জানায়, নারীঘটিত একটি মামলায় রুবেলের এক বছরের সাজা হয়। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর দুইটার দিকে তাকে গ্রেপ্তারের জন্য অভিযানে যান উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা ও রবিউল ইসলাম। বিষয়টি টের পেয়ে রুবেল, তার মা, স্ত্রী ও ভাবি মিলে পুলিশের ওপর হামলা করেন। এ সময় অভিযুক্তদের মারধরে দুই এসআই আহত হন। খবর পেয়ে থানার অতিরিক্ত পুলিশ ফোর্স গিয়ে তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করা হলেও পরিবারের সদস্য ও পুলিশের ওপর হামলাকারীরা পালিয়ে যান। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে আলোচনা করে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!